মালয়েশিয়ায় নতুন আঙ্গিকে রাধুনী রেষ্টুরেন্ট
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১৫:১৪
মালয়েশিয়ায় নতুন আঙ্গিকে রাধুনী রেষ্টুরেন্ট
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রবাসী বাংলাদেশীদের খাবারের রুচি এবং সাধ্যের সাথে তাল মিলিয়ে কুয়ালালামপুরের বাংলাদেশী অধ্যুষিত এলাকা নামে পরিচিত কোতারায়া আবারো নতুন আঙ্গিকে পথ চলতে শুরু করছে রাধুনী রেষ্টুরেন্ট।


মালয়েশিয়ায় বিভিন্ন শ্রেণি-পেশার বসবাসরত প্রবাসী বাংলাদেশী ভোজন বিলাসী মানুষের কথা ভেবে নতুন আঙ্গিকে ও খাবারের নতুনত্ব স্বাদ নিয়ে 'রাধুনী রেষ্টুরেন্টের নতুনভাবে এই পথ চলা।


মাওলানা আব্দুল আজিজের কুরআন তেলাওয়াত ও মাফহিলের মধ্য দিয়ে রবিবার (৬ অক্টোবর) কুয়ালালামপুরের বাংলাদেশী অধ্যুষিত এলাকা কোতারায়ায় এই রাধুনী রেষ্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়।


কোতারায়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী সালাউদ্দিনের মালিকানায় চলবে এ রেষ্টুরেন্ট।


কাজী সালাউদ্দিন জানান, মালয়েশিয়ায় বিভিন্ন শ্রেণি-পেশার বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের ঐতিহ্য ধরে রাখার পাশাপাশি খাবারের মান এবং মূল্যের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিবে রাধুনী রেষ্টুরেন্ট।


এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বসবাসরত বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিক ডা. আহম্মেদ বোরহান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ কমিউনিটি নেতা শহীদুল্লাহ শহীদ।


অনুষ্ঠারে আরো উপস্থিত ছিলেন, তালাহ মাহমুদ, মোতালেব আলী জন, মিন্টু, জোসেবুল আলম বিপ্লব, আব্দুল আল মামুন, কামাল হোসেন, ইমন হোসেন, মঞ্জু, সাইফুল, আনোয়ার পারভেজসহ কোতারায়া এলাকার বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ।


বিবার্তা/আরিফ/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com