ফিনল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৫
ফিনল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালিত
ফিনল্যান্ড প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে গত শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানী হেলসিংকির মিস্টর ডন রেস্তোঁরায় ফিনল্যান্ড আওয়ামী লীগ আয়োজন করে দোয়া, কেক কাটা ও আলোচনা সভার।


আলোচনায় সভায় সভাপত্বিত করেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ন কবির ও সভা পরিচালনা করেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন।


আলোচনায় অংশ নেন আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন বকুল, পলাশ কামালী, তপন বঙ্গবাসী, মোস্তফা আজাদ বাপি, ড. জহির, রাজু মালেক, খালেদুল ইসলাম জিতু, আবিদা সুলতানা নান্সি, শীরিন আক্তার, নুসরাত হোসেন, রোমেনা কবির, সোহানা পারভিন প্রমুখ।


ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ন কবির বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বিশ্বের বিস্ময় বিশ্বনেতা। তিনি যোগ্যতায়, অভিজ্ঞতায়, কর্মে, সততায়, পরিশ্রমে, মানবতায়, উন্নয়নে আধুনিক বাংলাদেশের স্থপতি। ১৯৭৫ সালের নির্মম হত্যাকাণ্ডে স্বজন হারানোর তীব্র অসহনীয় ব্যথা নিয়ে তিনি পিতার অসমাপ্ত কাজ ও স্বপ্নের বাস্তবায়নে মহাব্যস্ত।


ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন বলেন, এগিয়ে চলছে দেশ। মানুষের মুখে হাসি। চোখভরা ঘুম। বুক ভরা অক্সিজেন। দেশের মানুষের ভালোবাসার ধন শেখ হাসিনা। তার দেশ পরিচালনায় সবাই খুশি। দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের মানুষের নিষ্পাপ হাসির মতো।


ইকবাল হোসেন বকুল বলেন, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্যই সৃষ্টিকর্তা শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছিলেন। তিনি দেশকে উন্নতির নতুন দিগন্তে নিয়ে গেছেন। নিজ দক্ষতায় নিজেকে তিনি একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।


সবশেষে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com