কানাডা স্বেচ্ছাসেবক লীগের সংবর্ধনায় আবু কাওছার
‘দেশবাসী যা স্বপ্ন দেখেন বঙ্গবন্ধুকন্যা তা পূরণ করেন’
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৭
‘দেশবাসী যা স্বপ্ন দেখেন বঙ্গবন্ধুকন্যা তা পূরণ করেন’
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার
কানাডা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার বলেছেন, দেশের মানুষ যা স্বপ্ন দেখেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা তা পূরণ করেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের প্রতি, মাটির প্রতি ভালোবাসা ও মমত্ববোধ নিয়ে সরকার পরিচালনা করছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলায় রূপান্তরিত করার লক্ষ্যে দিনরাত যিনি পরিশ্রম করে যাচ্ছেন, তিনি আমাদেরে প্রাণপ্রিয় নেত্রী। আর তাই বাংলাদেশের জনগণ বারবার তার দল আওয়ামী লীগকে সমর্থন দিয়ে দেশ পরিচালনার ভার তুলে দিচ্ছেন। আমি আশা করি আবারো জনগণ আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে দেশ পরিচালনার দায়িত্ব মমতাময়ী দেশরত্ন শেখ হাসিনাকেই দেবেন।


গত ১৫ সেপ্টেম্বর কানাডার মন্ট্রিয়ালে স্থানীয় একটি রেস্ট্রুরেন্টে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে আবু কাওছার এসব কথা বলেন।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা বঙ্গবন্ধুর মতোই বিশাল মনের মানুষ হয়েছেন আর তাই বিশ্বে মানবতাময়ী হিসেবে আখ্যায়িত হয়েছেন। বিশ্ব নেতাদের টপকে তিনি এখন এক নম্বরে পৌঁছেছেন। এক সাথে মানবতা, উন্নয়ন ও মানবাধিকারের প্রশংসা করছেন বিশ্ব নেতারা। তাই আসুন আবারো আওয়ামী লীগকে নির্বাচিত করে দেশরত্ন শেখ হাসিনাকে আবার বাংলার মসনদে আসীন করি।


কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চলনায় ছিলেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ পলাশ।


অনুষ্ঠানে আরো বক্ত্যব রাখেন- কানাডা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ আব্দুল গফফার, সাধারণ সম্পাদক আজিজুর রহমান প্রিন্স, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-আন্তজার্তিক সম্পাদক মো. সাখাওয়াত বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম জুবেরি, যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম দিপু, ক্যুইবেক আওয়ামী লীগের সভাপতি মুন্সি বশির, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সুইট প্রমুখ।


বিবার্তা/রানা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com