কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩০
কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় কুয়ালালামপুর ছাত্রলীগ মহানগরের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।


শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় কুয়ালালামপুরের হোটেল মেট্রোতে বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক এসএম সুমন ও কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি আনিসুর রহমান রিপনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখার সভাপতি এমএইচ জুয়েল।


এসময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শাহীন সর্দার। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মুনসুর আল বাসার সোহেল। বিশেষ বক্তা যুবলীগ নেতা মার্শাল পাভেল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের সদস্য কবি আলমগীর হোসেন, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন সেলিম।


এসময় আরো বক্তৃতা রাখেন- বুকিত বিন্তাং যুবলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শিমুল, যুবলীগ নেতা আকাব্বার মাহমুদ, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাকিব, সালমান খান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল, মো. মালেক মিয়া, প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজান মালয়েশিয়া ছাত্রলীগ নেতা তিতুমীর, ডলার রঞ্জন দাস, আনিসুর রহমান সূর্য, মাসুম বিল্লাহ, রুবেল রানা, ইমামুল হক (প্রমুখ)। আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির রায়হানসহ আরো অনেকে।


পরে দেশের জাতীয় সংগীত, বঙ্গবন্ধুসহ তার পরিবার ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হওয়া সকল শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।


বিবার্তা/আরিফ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com