মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী
প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ০৯:৪৯
মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্পেনে নবগঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির উদ্যোগে স্পেনের রাজধানী মাদ্রিদের রেতিরো পার্কে রবিবার (১৮ আগস্ট) উৎসবমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।


শতাধিক প্রবাসীর অংশগ্রহণে পরিবার-পরিজন নিয়ে ঈদ পুনর্মিলনী আয়োজনে বাংলাদেশের প্রবাসীদের উপস্থিতি ছিল লক্ষণীয়। দিনব্যাপী এ অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর। বক্তব্য দেন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, স্বেচ্ছাসেবী সংগঠন আলোক কুঞ্জের সমন্বয়ক সোহেল রানা, হোসাইন ইকবাল, হানিফ মিয়াজী, হজরত আলী রাজু প্রমুখ।


প্রধান অতিথি জহিরুল ইসলাম নয়ন সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং নবগঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে স্পেনে বসবাসরত প্রবাসীদের একত্র হয়ে কাজ করার আহ্বান জানান।


বিশেষ অতিথি কামরুজ্জামান সুন্দর সবাইকে এক ও অভিন্ন থেকে স্ব স্ব অবস্থান থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।



এমন একটি মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান। তিনি বলেন, এমন ঈদ পুনর্মিলন প্রবাসীদের ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করে। আমরা যেন প্রবাসে থেকেও দেশের জন্য ভালো কিছু করতে পারি। দেশকে আর ভালোবাসতে পারি।
সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম এমন আয়োজনে সবার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এ ছাড়া অনুষ্ঠানে পুরুষের জন্য ছিল হাঁড়িভাঙা খেলা। নারীদের বালিশ খেলা। আর বাচ্চাদের বেলুন খেলা ও দৌড় প্রতিযোগিতা।


অনুষ্ঠানে আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী, সোহেল রানা ও হোসাইন ইকবাল এতে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।


মনমাতানো ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, সাধারণ সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক কামরুল ইসলাম।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. রতন, মো. আনোয়ার মিয়া, হুমায়ুন আহমেদ, ধর্ম সম্পাদক হাফেজ জহির আহমদ, সমাজকল্যাণ সম্পাদক বাপ্পি রহমান নাবিল, সংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/কবির/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com