শিরোনাম
সাভারে বিশ্বাস গার্মেন্টসের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
প্রকাশ : ০৯ মে ২০১৯, ১৪:৫৯
সাভারে বিশ্বাস গার্মেন্টসের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে একটি তৈরি পোশাক কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। কারখানাটি হল সাভারের রাজফুলবাড়িয়া এলাকার বিশ্বাস গার্মেন্টস লিমিটেড।


বৃহস্পতিবার দুপুরে সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যান্ড কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ সায়েমের নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সংযোগ বিচ্ছিন্নকালে এ সময় তিতাসের ৪০ সদস্যের একটি শ্রমিক দল অংশগ্রহণ করেন।


এলাকাবাসী জানায়, রাজফুলবাড়িয়া এলাকার বিশ্বাস গার্মেন্টস লিমিটেড কারখানা কর্তৃপক্ষ কারখানার পাশ দিয়ে যাওয়া তিতাসের মুল লাইন থেকে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে কারখানায় উৎপাদন করে আসছিলো। বৃহস্পতিবার স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই পোশাক কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধ গ্যাস সংযোগকারী ওই পোশাক কারখানার মালিকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে স্থানীয়রা ও কারখানার শ্রমিকরা। এদিকে ওই পোশাক কারখানার মালিক কারখানার ভিতরে গ্যাস সিলিন্ডারের বোতল রেখেছিলো অবৈধ গ্যাস সংযোগ আড়াল করতে তারা স্থানীয়দের কাছে বলেছিলো তারা সিএনজি পাম্প থেকে গ্যাস কিনে এনে কারখানা চালন। এছাড়া কারখানা মালিকের বিরুদ্ধে রাতে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।


এসময় উপস্থিত ছিলেন তিতাসের উপ ব্যবস্থাপক মাহমুদ হাসান, সহ ব্যবস্থাপক আব্দুল মান্নান, কামরুল হাসান সেলিম, সাকিব বীন আব্দুল হান্নানসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com