কলাবাগানে এসি বিস্ফোরণ, একই পরিবারে দগ্ধ ৪
প্রকাশ : ০৫ আগস্ট ২০১৯, ১১:০৭
কলাবাগানে এসি বিস্ফোরণ, একই পরিবারে দগ্ধ ৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি বাসায় এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। সোমবার (৫ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


দগ্ধরা হলেন- মনিরুজ্জামান লিটন (৩৮), তার স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭) ও লিবান (৮ মাস)। দগ্ধ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


ঢামেক বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল জানান, মনিরুজ্জামানের ৫০ শতাংশ, টুম্পা আক্তারের ২৫ শতাংশ, মেয়ে লাইবার ১৯ শতাংশ ও ছেলে লিবানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।


ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খানও একই তথ্য দেন।


দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মো. মাসুম বলেন, লিটন একজন যাদুশিল্পী। কাঁঠালবাগান বক্স কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় থাকেন তারা।


তিনি বলেন, সোমবার ভোরে একটা শব্দ হওয়ার পর তাদের কক্ষ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। পরে ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। এরপর তাদের দ্রুত ঢামেক বার্ন ইউনিটে নিয়ে আসি।


মোহাম্মাদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ বলেন, ঘটনাস্থলে গিয়ে কোনো আগুন বা আহতদের পাওয়া যায়নি। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।


বৈদ্যুতিক শট সার্কিট থেকে বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে ঘটনাস্থল পরিদর্শন শেষে প্রাথমিকভাবে ধারণা করছেন ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।



বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com