যুবলীগের উদ্যোগে কম্বল বিতরণ
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ১৯:৩৭
যুবলীগের উদ্যোগে কম্বল বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর উদ্যোগে শীতার্তদের শীত নিবারণের জন্য কম্বল বিতরণ করা হয়েছে।


শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ৩ টায় রাজধানীর বনানী মডেল স্কুল মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।


কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।


উদ্বোধন ও সভাপতিত্ব করেন শেখ ফজলুল হক মনির সুযোগ্য সন্তান মমতাময়ী প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রীর অত্যন্ত আস্থাভাজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ শেখ ফজলে শামস্ পরশ।


এসময় আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রচার সম্পাদক জয়দেব নন্দী। কম্বল বিতরণ অনুষ্ঠানে আওয়ামী যুবলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


কম্বল বিতরণ অনুষ্ঠানে শেখ ফজলে শামস্ পরশ শীতার্ত মানুষের পাশে দাড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।


তিনি বলেন, সাধারণ মানুষের মঙ্গলের জন্য আওয়ামী লীগ। বিএনপির জামায়াত আপনাদের যে উন্নতি সেটা সহ্য করতে পারছে না। তারা তাদের পকেট ভারি করার জন্য রাষ্ট্র ক্ষমতায় যেতে চাই। তারা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারছে। বিএনপি জানে তাদের জন্য মানুষের মনে শুধু ঘৃণা। তারা জানে মানুষ তাদের ভোট দেবে না এজন্য তারা নির্বাচন বর্জন করেছে। এই প্রথম গণতান্ত্রিক ধারাও অব্যাহত রয়েছে দারিদ্র দূর করে নিশ্চিত করেছে ভূমিহীনদের। জীবনের চেহারায় পাল্টে দিয়ে দিবে দেয়ার চেষ্টা করছে আওয়ামী লীগ সরকার। যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করছে। স্বাধীনভাবে ব্যবসা-বাণিজ্য করতে পারছে কারণ তার তারেক জিয়াকে হাওয়া ভবনে তাদের আর চাঁদা দিতে হচ্ছে না সে কারণে ব্যবসায়ীরা সুষ্ঠুভাবে কাজ করতে পারছে স্বাধীনভাবে কাজ করতে পারছে।


শেখ পরশ আরো বলেন, শেখ হাসিনা আপনাদের ভাগ্য উন্নয়নের জন্য অবিরাম পরিশ্রম করে দেশটিকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছেন। আজকে বিএনপির রেখে যাওয়া অতি দরিদ্র দেশ থেকে বাংলাদেশ আজকে উন্নয়নশীল দেশ। শিশু মিত্রের হার বিবেচনা করলে বাংলাদেশ তো এখন বিশ্বের সেরা দেশ বাংলাদেশ। আমাদের স্বপ্নের বাংলাদেশ হিসাবে উন্নত দেখতে হলে শেখ হাসিনার সরকারের আর কোন বিকল্প নাই। অধিকার প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারেরও কোন বিকল্প নাই। আজীবন নিরলস ভাবে সংগ্রাম করে যাচ্ছেন। গুরুত্ব দিয়ে মানবিক বাংলাদেশে চেতনাকে জাগ্রত করেছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com