রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের আত্মহত্যা
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ০৯:৪৭
রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও ও বাড্ডায় পৃথক ঘটনায় দুইজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যা ৭টা ও রাত ১০টার দিকে আলাদা দুটি আত্মহত্যার ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাতে দুজনকে মৃত ঘোষণা করেন।


তারা হলেন- খিলগাঁওয়ে আব্দুর রহিম (৪৫) ও বাড্ডায় সাদমান ইসলাম রাতুল (২৭)।


খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) শিহাব বাহাদুর জানান, আমারা খবর পেয়ে ঘটনাস্থল খিলগাঁও দক্ষিণ নন্দীপাড়া এলাকার একটি টিনশেড বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় আব্দুর রহিমের মরদেহ উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের পরিবারের বরাত দিয়ে এসআই শিহাব বলেন, রহিমের স্ত্রী জাকিয়া বেগম সে জর্ডান প্রবাসী। গত ১৫ দিন আগে তিনি দেশে আসেন । এরপর থেকে টুকি টাকি বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হতো। গতকাল ও তাদের মধ্যে ঝগড়া হয়, পরে স্বামীর সঙ্গে অভিমান করে তার স্ত্রী মিরপুর বড় বোনের বাসায় চলে যায়। সন্ধ্যার দিকে স্ত্রীর উপর রাগান্বিত হয়ে গলায় গামছা পেঁচিয়ে ফ্যানের ফাঁস দিয়ে ঝুলে আত্মহত্যা করে। আমারা খবর পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


জানাযায় নিহত রহিমের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার, ভেদরগঞ্জ থানার, মধুপুরা গ্রামের রফিজ উদ্দিনের ছেলে । বর্তমানে খিলগাঁওয়ের দক্ষিণ নন্দীপাড়ার একটি টিনশেড ভাড়া বাসায় থাকতেন। পেশায় তিনি সিএনজি অটোরিকশা চালক ছিলেন।


অপর দিকে, রাত ১০টার দিকে মধ্য বাড্ডার বউবাজার এলাকায় সাদমান ইসলাম রাতুল (২৭) বছর বয়সী এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে( ঢামেক ) হাসপাতালে নিয়ে আসা নিহত সাদমানের ভাই রাফিন জানান, রাতে পারি বারিক বিষয় নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। পরে সে অভিমান করে নিজের রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দেয়, পরে ঝুলন্ত অবস্থায় রশি কেটে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


সাদমানের বাসা মধ্যবাড্ডা বউবাজার জিপি ৭০/১ নিজ বাসা তার পিতা কামরুল ইসলাম।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, খিলগাঁও ও বাড্ডায় আত্মহত্যার ঘটনায় দুটি মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা গুলোকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com