ইস্কাটনে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১০:৩৮
ইস্কাটনে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ইস্কাটনের ইস্টার্ন টাওয়ারের সামনে সড়ক দুর্ঘটনায় আরিফুল ইসলাম ও সৌভিক করিম নামে দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।


মঙ্গলবার (৭ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।


গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা রাত দেড়টার দিকে দুজনকে মৃত ঘোষণা করেন।


হাতিরঝিল থানার উপ পরিদর্শক( এসআই) সজীব জানান, রাতে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই পরে দুজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক দুজনকে মৃত্যু ঘোষণা করেন। ঘটনার পরপরই চালক ঘাতক ট্রাক নিয়ে পালিয়ে যায়, আমরা সিসি ফুটেজ দেখে ট্রাকটি চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে, ময়নাতদন্তের জন্য মরদহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।


নিহতের সহকর্মী সুমন জানান, নিহতরা দুজন বন্ধু তারা ইউনিভার্সিটি প্রেস লিমিটেড (ইউপিএল) নামে একটি প্রতিষ্ঠানে মার্কেটিং বিভাগের হেড আরিফুল ও বন্ধু সৌভিক দুজন মিলে মোটরবাইকে বাসায় যাবার পথে বাংলা মোটর ইস্কাটন রোডে একটি ট্রাক মোটরবাইককে ধাক্কা দিলে দুজনেই মারা যান।


তিনি আরো জানান, নিহত আরিফুলের গ্রামের বাড়ি পঞ্চগড়ের খাইরুল ইসলামের ছেলে । ও সৌভিকের গ্রামের বাড়ি নোয়াখালীর জেলার মোহাম্মদ আবু করিমের ছেলে। বর্তমানে, বড়মগবাজার প্যানারোমা ৯৯/ডি -৬-৪ নং বাসায় থাকতেন।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com