রাজধানীতে হেলপারের আঘাতে বাস চালক নিহত
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ১২:০২
রাজধানীতে হেলপারের আঘাতে বাস চালক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় বাসের লুকিং গ্লাস ভাঙার জেরে অপর হেলপারের সঙ্গে মারামারিতে রাসেল মিয়া (৩২) নামে এক বাস চালক নিহত হয়েছে।


মঙ্গলবার( ২৪ অক্টোবর) দুপুরের দিকে এ মারামারির ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় স্থানীয় হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে দিনগত রাত ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ভাই মোহাম্মদ ফারুক মিয়া জানান, আমার ভাই মো: রাশেল মোহাম্মদপুর বছিলার যাত্রীবাহী রমজান পরিবহনের বাস চালক ছিলেন, গতকাল দুপুরে বছিলার তিন রাস্তার মোড়ে রমজান পরিবহনের সাথে অন্য একটি বাসের সঙ্গে ধাক্কা লেগে ওই গাড়ির লুকিং গ্লাস ভেঙ্গে যায় এতে ক্ষিপ্ত হয়ে উক্ত গাড়ির হেলপার ও আমার ভাই রাসেলের সঙ্গে হাতাহাতির একপর্যায়ে কিল ঘুসি মারলে তার বুকে প্রচন্ড আঘাত পায়, এতে তার সহকর্মীরা পাশের ফার্মেসি থেকে ওষুধ এনে দিলে সে ওষুধ সেবন করে বাসায় চলে যায়। বাসায় যাওয়ার পরে রাশেলের বুকে প্রচন্ড ব্যথা ও নাক দিয়ে রক্ত ঝরতে থাকে এই অবস্থায় তাকে দ্রুত স্থানীয় হাসপাতাল নিয়ে যাই সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দিনগত রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার, পালং থানার,দক্ষিণ শ্যাওলা গ্রামের হাকিম মাদবরের ছেলে।বর্তমানে মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান সংলগ্ন ১ নং গেট ফরহাদ মিয়ার ভাড়া বাসায় থাকত সে।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি মোঃপুর থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com