ঢাবি এলাকায় ছিনতাইকারী ছুরিকাঘাতে জবি শিক্ষার্থী আহত
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ০৯:৫৩
ঢাবি এলাকায় ছিনতাইকারী ছুরিকাঘাতে জবি শিক্ষার্থী আহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেট্রো রেল স্টেশনের নিচে ছিনতাইকারী চুরিকাঘাতে সৌরভ সরকার (২৫ ) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।


শনিবার(২১ অক্টোবর) দিনগত রাত তিন টার দিকে এ ঘটনা ঘটে।


শিক্ষার্থীকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু সাগ্নিক সূত্রধর জানান, মধ‍্যরাতে আমার বন্ধু সৌরভ সরকার তার বাইক নিয়ে শাহবাগ থানাধীন রমনা কালীমন্দিরে পূজা দিতে যায়। সেখান থেকে ফেরার পথে তিন চারজন ছিনতাইকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেট্রো রেল স্টেশনের নিচে তার গতিরোধ করে, মোটরবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে সে বাধা দিলে তার পেটে ছুরিকাঘাত করে পরে চিৎকার করলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।


পরে আমাকে জানালে সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি দেন আজ (রবিবার) সকাল ৯ টার দিকে তাকে অপারেশন থিয়েটার নেয়া হবে।


তিনি আরও বলেন, তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার, কাহারোল থানার, ভবনগাঁও গ্রাম তার পিতা পরেশ চন্দ্র রায়। সে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কারু শিল্প বিভাগের ছাত্র সে বর্তমানে জগন্নাথ হলে থাকে।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, শাহবাগ এলাকায় ছিনতাইকারীর ছুড়িকাঘাতে গুরুতর আহত শিক্ষার্থীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি দেন। বিষয়টি শাহবাগ থানা কে জানানো হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com