বনশ্রীতে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ২০ অক্টোবর ২০২৩, ১৯:১০
বনশ্রীতে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও বনশ্রীর একটি বাসা থেকে শেখ মোস্তাফিজুর রহমান কাজল (৪৬) নামে এক ব্যক্তির ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


২০ অক্টোবর, শুক্রবার বেলা তিনটার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল চারটার দিকে মৃত ঘোষণা করেন।


সত‍্যতা নিশ্চিত করে খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোস্তাফিজুরের গলায় কাপড় দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করি।পরে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে জানতে পারি মৃত মোস্তাফিজ একজন ফ্রিল্যান্সার ছিলেন। সেই সাথে তিনি মোবাইলে ক্যাসিনো খেলায় আসক্ত ছিলেন। আজ দুপুরের পর সে তার স্ত্রীর কাছে টাকা চায়। এ নিয়ে স্বামী স্ত্রীর মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


নিহতের স্ত্রী মিলি আক্তার জানান, মোস্তাফিজুর পেশায় একজন ফ্রিল্যান্সার। দুপুরে পারিবারিক বিষয় নিয়ে আমার স্বামীর সাথে কথা কাটাকাটি হয়। এরপর রাগ করে সে ঘরের দরজা বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকি করেও দরজা না খোলায়,পরে ঘরের দরজা জোরে ধাক্কা দিলে সেটা খুলে যায়। তখন দেখি গলায় কাপড় পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে মুস্তাফিজুর। আমরা সঙ্গে সঙ্গে বিষয়টি খিলগাঁও থানা পুলিশকে অবহিত করি। পরে পুলিশের সহযোগিতায় মুস্তাফিজুর এর মরদেহটি নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক আমার স্বামীকে মৃত বলে জানান।


নিহত মোস্তাফিজুর খুলনা সদরের টেংক রোডের মৃত আব্দুল শেখ এর ছেলে। বর্তমানে খিলগাঁওয়ের বনশ্রীর একটি ভাড়া বাসায় থাকেন তিনি।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com