যাত্রাবাড়ীতে লেগুনা চালকের আত্মহত্যা
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ১১:০৫
যাত্রাবাড়ীতে লেগুনা চালকের আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় ইমরান হোসেন (২৪) নামে এক লেগুনা চালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে এ ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টায় তাকে মৃত ঘোষণা করেন।


মৃত যুবককে হাসপাতালে নিয়ে আসা তার বড় ভাই মাঈন উদ্দিন বিবার্তাকে বলেন, আমাদের তিন ভাইয়ের মধ্যে মৃত ইমরান হোসেন ছিল মেঝ। লেগুনা গাড়ির চালক ছিল সে। শনির আখড়া গোবিন্দপুর এলাকায় সালাউদ্দিনের বাড়িতে ভাড়া থাকি আমরা।


গতকাল রাতে মঈন আমার ছোট ভাই ঈমনকে ঘর থেকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দেয়। ঘণ্টাখানেক পারেও সে দরজা না খোলায় আমার ছোট ভাই বিষয়টি জানায়। তখন আমরা জানালা দিয়ে উঁকি মেরে দেখি সে গলায় চাদর পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে দরজা ভেঙে আমরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কী কারণে সে আত্মহত্যা করলো তা আমরা কেউই বুঝে উঠতে পারছি না। এমনকি কারো সাথে তার ঝগড়া ছিলনা বা কারো সাথে প্রেমের সম্পর্কও ছিল না।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, যাত্রাবাড়ীতে এক যুবক ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/কেআর



সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com