রাজধানীতে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২১, ১৪:১৬
রাজধানীতে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরায় একটি বাসা থেকে লিমা আক্তার (২৩) নামের এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) রাত ৩ টার দিকে সানারপাড় এলাকার ওই বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়


ডেমরা থানার ওসি নাসির উদ্দিন মঙ্গলবার (১৯ অক্টোবর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, লাশ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। তার গ্রামের বাড়ি নোয়াখালী। লিমার স্বামীর নাম সোহেল। এর আগেও তার একটি বিয়ে হয়েছিলো।


স্বজন সূত্রে জানা যায়, বছর কয়েক আগে লিমার সঙ্গে সোহেলের বিয়ে হয়। পরে সোহেল কাজের উদ্দেশ্যে কুয়েতে যান। তিনি দেশে ফিরে এসে গুলিস্তান এলাকায় কাপড়ের ব্যবসা শুরু করেন।


লিমার মামা নূর নবী অভিযোগ করে বলেন, অনেক দিন ধরে লিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন তার স্বামী সোহেল। সে লিমাকে সন্দেহ করত।


তার স্বামী সোহেল জানান, গতকাল রাত সাড়ে ১২টার দিকে তিনি বাথরুমে যান। তখন লিমা ফোনে কারো সঙ্গে কথা বলছিলেন। বাথরুম থেকে বেরিয়ে তিনি শোবার ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে পাশের লোকজনকে ডেকে এনে দরজা ভেঙে লিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেয়া হলে সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।


বিবার্তা/আশিক/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com