ডিএনসিসিতে মোবাইল কোর্টে প্রায় ৫ লাখ টাকা জরিমানা
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২১, ১৯:০৮
ডিএনসিসিতে মোবাইল কোর্টে প্রায় ৫ লাখ টাকা জরিমানা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় এডিস ও কিউলেক্স মশা এবং ডেঙ্গু বিস্তার রোধকল্পে মোবাইল কোর্টে ১১ মামলায় ৪ লাখ ৮২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


বুধবার (১৩ অক্টোবর) ডিএনসিসির ১ নাম্বার অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলকার নয়ন পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ১১ হাজার টাকা, ২ নাম্বার অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ১০ হাজার টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকা পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ৩ লাখ ৫০ হাজার টাকা, ৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ১ লাখ ৫ হাজার টাকা এবং ৯ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ১১টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ দাঁড়ায় ৪ লাখ ৮২ হাজারে।


এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয় এবং সকলকে এডিস ও কিউলেক্স মশা এবং ডেঙ্গু প্রতিরোধে ডিএনসিসি মেয়রের আহ্বান ‘দশটায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’ এবং ‘তিন দিনে এক দিন, জমা পানি ফেলে দিন’ মানার পাশাপাশি ও করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার আহ্বান জানানো হয়।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com