বিনামূল্যে টিকা নিবন্ধন করে দিচ্ছে কলাবাগান থানা ছাত্রলীগ
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ১৭:৩৩
বিনামূল্যে টিকা নিবন্ধন করে দিচ্ছে কলাবাগান থানা ছাত্রলীগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যথযথ স্বাস্থ্যবিধি মেনে বিনামূল্যে করোনাভাইরাসের টিকা নিবন্ধন করে দিচ্ছে কলাবাগান থানা ছাত্রলীগ।ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান শিমুলের নেতৃত্বে সংগঠনটির একঝাক নেতাকর্মী এ সেবা দিয়ে যাচ্ছেন।এতে করে সাধারণ মানুষের মাঝে করোনার টিকা নেয়ার আগ্রহ বাড়ছে।


বুধবার (৪ আগস্ট) ১৬ ও ১৭নং ওর্য়াডের একটি গুরুত্বপূর্ণ স্থানে বুথ স্থাপন করে কলাবাগান থানা ছাত্রলীগ।এখানে অসংখ্য মানুষ টিকার জন্য নিবন্ধন করেন।


১৬নং ওর্য়াডের বাসিন্দা ভুক্তভোগী আলী আকবর ছাত্রলীগের সহায়তায় বিনামূল্যে টিকার নিবন্ধন করতে পেরে অনেক খুশি। তিনি বলেন, টেলিভিশনে দেখেছি করোনার টিকার নিবন্ধন চলছে। কীভাবে কোথায় এটি করা যাবে তা নিয়ে ভাবছিলাম। বুধবার (৪ আগস্ট) কাজে যাওয়ার পথে পান্থপথ সিগন্যালের সামনে ছাত্রলীগের স্থাপিত বুথ থেকে বিনামূল্যে নিবন্ধনটা করে নিলাম। আশপাশের লোকজনকেও নিবন্ধন করার জন্য বলেছি।



এ বিষয়ে কলাবাগান থানা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান শিমুল বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ভাইয়ের নিদের্শনায় সম্প্রতি বিভিন্ন ওর্য়াড/ইউনিটে ঘুরে ঘুরে করোনা নিবন্ধন বুথে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছি। পাশাপাশি সাধারণ মানুষকেও সচেতন করার চেষ্টা করেছি।


তিনি বলেন, কলাবাগান থানাধীন ১৬ ও ১৭নং ওর্য়াডে প্রতিদিন দুইশতাধিক ব্যক্তিকে বিনামূল্যে করোনার টিকার নিবন্ধন করে দেয়া হচ্ছে। করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে পেরে সংগঠনের নেতাকর্মীরা অনেক খুশি।


তিনি আরো বলেন, সাধারণ মানুষ সহজে নিবন্ধন করতে পারায় তাদের মাঝে টিকা গ্রহণের আগ্রহ বাড়ছে।আমাদের ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা অনেকের বাড়িবাড়ি গিয়েও নিবন্ধন করে দিচ্ছে।



এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈদূর রহমান হৃদয় বলেন, ঢাকা মহানগর উত্তরের সকল থানায় স্বাস্থ্যবিধি মেনে টিকা নিবন্ধন কার্যক্রমে অংশ নিতে ছাত্রলীগ নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে। তারই আলোকে কলাবাগান থানা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান শিমুলের নেতৃত্বে নেতাকর্মীরা জনসাধারণকে বিনামূল্যে টিকার নিবন্ধন করিয়ে দিচ্ছেন।


বিবার্তা/আরিফুল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com