প্রতিমা শিল্পীদের মাঝে ‘ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি’র খাদ্য বিতরণ
প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ১৯:২৫
প্রতিমা শিল্পীদের মাঝে ‘ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি’র খাদ্য বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পুরান ঢাকার প্রতিমা শিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি’ (এনএফএস)।


মঙ্গলবার (৩ আগস্ট) আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সহযোগিতায় রাজধানীর সুত্রাপুর থানাধীন নর্থব্রুক হল রোডের জমিদার বাড়ি ও শাঁখারি বাজারে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন ও জীবানুনাশক সাবান।


এ সময় ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি গণবন্ধু রাহাত হুসাইন বলেন, বৈশ্বিক মহামারি করোনা আর লকডাউনের কারণে পূজাপার্বণ কমে গেছে, এ কারণে প্রমিতা শিল্পীদেরও আয় রোজগার নেই বললেই চলে। কোনোমতে বেঁচে আছে তারা। করোনা মহামারির এ সংকটকালে তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।


তিনি বলেন, দলমত, ধর্ম-র্বণ নির্বিশেষে মানবিক সহায়তা নিয়ে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস) অসহায় মানুষের মাঝে খাবার পৌঁছে দিচ্ছে।


খাদ্য সামগ্রী পেয়ে প্রতিমা শিল্পী বলাই পাল বলেন, করোনার এই দেড় বছরে প্রথম কোনো সংগঠন আমাদের জন্য সহায়তার হাত বাড়িয়েছে।আমাদের দুঃখ-কষ্টের কথা কেউ চিন্তাও করে না। আমি এই সংগঠনের বন্ধুদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


এসময় আরো উপস্থিত ছিলেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সহ-সভাপতি আকাশ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক সাদিক ভিস্তি, সদস্য জলিল সিকদার প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com