খিলগাঁওয়ে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ ৪ ব্যবসায়ী আটক
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৯
খিলগাঁওয়ে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ ৪ ব্যবসায়ী আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও থেকে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ চার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ৩)। আটককৃতরা হলেন-মনির হোসেন (৩৬), ইয়াসিন (২৭), শহীদুল্লাহ (৩৬) ও মনিরুজ্জামান (৩০)।


বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, বিনা অনুমতিতে অবৈধ ভিওআইপি সরঞ্জাম স্থাপনের মাধ্যমে বাংলাদেশ থেকে বহিঃবিশ্বের সঙ্গে টেলিযোগাযোগে ব্যবসা করে আসছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত র‌্যাব-৩ এর একটি দল রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রী এলাকায় ৩টি বাসায় অভিযান চালায়। অভিযানে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ চার জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, ১২টি সিম বক্স, ৯ রাউটার প্রায় ৩০১৫টি সিম কার্ড ১টি আইপিএসসহ বিভিন্ন ধরনের ভিওআইপি সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।


তিনি আরো জানান, আসামিরা তারা দীর্ঘদিন ধরে এই অবৈধভাবে ভিওআইপি সরঞ্জাম স্থাপন করে বহির্বিশ্বে টেলিযোগাযোগ ব্যবসার করে আসছিল। এর মাধ্যমে সরকারকে বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে আসছিল। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com