শিরোনাম
‘মাইন্ড এইড’ হাসপাতালের আরেক পরিচালক গ্রেফতার
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২০, ১৯:৪৪
‘মাইন্ড এইড’ হাসপাতালের আরেক পরিচালক গ্রেফতার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম হত্যা মামলায় রাজধানীর ‘মাইন্ড এইড’ হাসপাতালের পরিচালক ফাতেমা তুজ যোহরা ময়নাকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে আদাবর থানার ওসি কাজী শহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে মোহাম্মদপুর এলাকা থেকে ময়নাকে গ্রেফতার করা হয়। তিনি আদাবর মাইন্ড এইড হাসপাতালের মালিকপক্ষের একজন পরিচালক। এ নিয়ে প্রতিষ্ঠানটির ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।


উল্লেখ্যে, পারিবারিক ঝামেলার কারণে আনিসুল মানসিক সমস্যায় ভুগছিলেন। ৯ নভেম্বর দুপুর পৌনে ১২টার দিকে আনিসুলকে মাইন্ড এইড হাসপাতালে আনা হয়। হাসপাতালটিতে ভর্তির কিছুক্ষণ পরই কর্মচারীদের পিটুনিতে তার মৃত্যু হয়।


হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, উচ্ছৃঙ্খল আচরণ করায় কর্মচারীরা তাকে শান্ত করার চেষ্টা করছিলেন। এক পর্য়ায় আনিসুল করিম মারা যান।


কিন্তু ঘটনার পর হাসপাতালের অ্যাগ্রেসিভ ম্যানেজমেন্ট রুমে আনিসুল করিমকে মারধরের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, হাসপাতালে ঢোকার পরই আনিসুলকে ৬-৭ জন টেনেহেঁচড়া একটি কক্ষে নিয়ে যান। সেখানে তাকে মাটিতে ফেলে চেপে ধরেন। হাসাপাতালের ব্যবস্থাপক আরিফ মাহমুদ তখন তাদের পাশে দাঁড়িয়ে ছিলেন। মাথার দিকে থাকা দুজন হাতের কনুই দিয়ে তাকে আঘাত করছিলেন। এ সময় একটি কাপড়ের টুকরা দিয়ে শিপনের হাত পেছনে বাঁধা হয়। চার মিনিট পর তাকে যখন উপুড় করা হয়, তখনই ধীরে ধীরে নিস্তেজ হয়ে অচেতন হয়ে পড়েন আনিসুল করিম।এরএর তিনি মারা যান।


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান বিভাগের ৩৩ ব্যাচের ছাত্র আনিসুল করিম ৩১ বিসিএসে পুলিশ কর্মকর্তা হিসেবে নিয়োগ পান। এক সন্তানের জনক আনিসুলের বাড়ি গাজীপুরে। সর্বশেষ আনিসুল করিম বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী কমিশনারে দায়িত্বে ছিলেন।


আনিসুল করিমের ভাই রেজাউল করিম বলেন, উচ্চ রক্তচাপ ও হৃদরোগে ভুগছিলেন আনিসুল। কিন্তু সেগুলো গুরুতর নয়। হাসপাতালে পিটুনিতেই তার মৃত্যু হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com