রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১১:৪০
রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাত করে রিপন (২৬) নামে এক যুবকে খুন করা হয়েছে। নিহত রিপন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে।


শুক্রবার (২৩ অক্টোবর) রাতে মিরপুর বড় মসজিদের পাশে এ ঘটনা ঘটে।


ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ক্যাম্প পুলিশের সহকারী এএসআই আব্দুল খান জানান, এক নারী ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাতে ১১টার দিকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গিয়েছে। বিস্তারিত আর কিছুই বলতে পারেনি ওই নারী। শুধু এ কথাই বলেছে, মিরপুর বড় মসজিদের সামনে রিপনকে ছুরিকাঘাত করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে। আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।


পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, হাসপাতাল থেকে খবর পেয়েছি, একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বিস্তারিত এখনও কিছু জানতে পারেনি। ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


ওসি আরো জানান, যে নারী রিপনকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছেন তার সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ওই নারীর ছেলে রিপনকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে।


এদিকে, খবর পেয়ে রিপনের বড়ভাই একরামুল হক হাসপাতালে ছুটে আসে। তিনি জানান, রিপন কারওয়ান বাজার খ্রিস্টানপাড়া এলাকায় থাকতো। সেখানে একটি পোশাক কারখানায় কাজ করতো। রিপন কেন মিরপুর গিয়েছে তা জানি না। শুনেছি এক নারী রক্তাক্ত অবস্থায় রিপনকে হাসপাতালে নিয়ে এসেছে।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com