রাজধানীতে যৌন নিপীড়নের শিকার শিশু, থানায় মামলা
প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৩:০৩
রাজধানীতে যৌন নিপীড়নের শিকার শিশু, থানায় মামলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলীতে ৩ বছরের এক শিশুর যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে শিশুটির পরিবার। এই ঘটনায় অভিযুক্ত কাজল (২০) পলাতক রয়েছে।


মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১টার দিকে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।


কদমতলী থানার এসআই মো. ইমরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কদমতলী আলম মার্কেট এলাকায় থাকে শিশুটির পরিবার। তার বাবা দিনমজুর ও মা গৃহিনী। গতকাল বেলা আড়াইটার দিকে শিশুটির মা-বাবা কেউই বাসায় ছিলেন না। তখন প্রতিবেশী সিএনজি চালিত অটোরিকশা চালক কাজল শিশুটিকে বাসায় একা পেয়ে যৌন নিপীড়ন চালায়। পরে আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেয়ে কাজলকে ধরে ফেলে ও মারধর করে। এর এক পর্যায়ে কাজল কৌশলে সেখান থেকে পালিয়ে যায় বলে অভিযোগ করা হয়েছে।


এসআই আরো জানান, সন্ধ্যার দিকে এলাকাবাসী থানায় জানালে রাত ৮টার দিকে শিশুটিসহ তার পরিবারকে থানায় নিয়ে আসা হয়। এরপর শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলার একমাত্র আসামি কাজল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com