২ সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা!
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৩
২ সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাজারীবাগের বটতলা এলাকায় নিজের ছেলে ও মেয়েকে গলা কেটে খুন করার চেষ্টার পর বাবা নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে। তার মেয়েকে মৃত ঘোষণা করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা। ছেলে ও বাবা চিকিৎসাধীন, তাদের অবস্থাও আশঙ্কাজনক।


পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে, পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে।


বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম জারিন হাসান রোজা (৬)। তার ভাই রিজন (১৩)। সে নবম শ্রেণির শিক্ষার্থী। বাবা মো. জাবেদ হাসান (৪৮) পেশায় ব্যবসায়ী। হাজারীবাগ বোরহানপুর বটতলা ১০ নম্বর গলিতে বাসার নিচে দোকান রয়েছে। মোবাইলের দোকান ও কসমেটিকসের দুটি দোকান রয়েছে তার।


ঘটনার পর শিশুদের চাচা মেহেদী হাসান, চাচি ও মামাসহ অনেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। শিশুর চাচা মেহেদী হাসান জানান, শিশুটির বাবাই তার সন্তানদের হত্যার চেষ্টা চালিয়েছে।


নিহত শিশুর মা রিমা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে বসে জানান, ঘটনার সময় তিনি নিচে ছিলেন। ঘটনাটি দুই তলা ভবনের দ্বিতীয় তলায় ঘটে। চিৎকার শুনে পরে ঘটনাস্থলে যান। তবে কী কারণে এ ঘটনা সেব্যাপারে তিনি কিছু বলেননি।


উদ্ধারকারীদের একজন জানিয়েছেন, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। স্ত্রী বাসা থেকে বের হয়ে যান। পরে স্বামী এ ঘটনাটি ঘটিয়েছে বলে তার ধারণা।


ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নিহত শিশু রোজার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এসআই) রেজওয়ান আহমেদ বলেন, এই হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। ঘটনাস্থলে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা রয়েছেন।


বিবার্তা/খলিল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com