মানুষে মানুষে ঐক্যের ডাক হিন্দু মহাজোটের
প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ১৭:০৬
মানুষে মানুষে ঐক্যের ডাক হিন্দু মহাজোটের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধামুক্ত অসাম্প্রদায়িক সোনার বাংলা প্রতিষ্ঠায় সকল ভেদাভেদ ভুলে মানুষে মানুষে ঐক্য গড়ে তোলার আহবান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নেতারা। পরমেশ্ব ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় হিন্দু মহাজোটের নেতারা এ আহবান জানান।


মঙ্গলবার রাজধানীর বঙ্গবিহারি রাধা রাণী মন্দিরে মহাজোটের সভাপতি অ্যাডভোকেট বিধান বিহারি গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মহাজোটের মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট দ্বীনবন্ধু রায়, যুগ্ম মহাসচিব সাংবাদিক সুজন দে, ঢাকা মহানগর মহাজোটের সভাপতি ডি কে সমির ও সাধারণ সম্পাদক শ্যামল ঘোষ।


সভায় অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক বলেন, ৫ হাজার বছর আগে দুষ্টের দমন ও সৃষ্টের পালন করার জন্য ভগবান শ্রী কৃষ্ণ পৃথিবীতে আর্বিভূত হয়েছিলেন। বাংলাদেশ হিন্দু মহাজোট সেই নীতিতে বিশ্বাসী। দুষ্টের দমন সৃষ্টের পালনে হিন্দু মহাজোটের প্রতিটি নেতাকর্মীর পাশাপাশি বাংলাদেশের সকল মানুষকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পাশে থেকে দুষ্টের দমন সৃষ্টের পালনে সরকারকে সহযোগিতার করার আহবান জানান গোবিন্দ চন্দ্র প্রামাণিক।


সভায় জাতীয় হিন্দু মহাজোটের যুগ্ম মহাসচিব সাংবাদিক সুজন দে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হিন্দু সমাজকে গালাগাল দিয়ে যে মানসিকভাবে নির্যাতন করা হয় তার থেকে সুরক্ষার জন্য প্রধানমন্ত্রীসহ দেশের সকল শুভবুদ্ধি সম্পন্ন প্রগতিশীল মানুষের সাহায্য কামনা করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্নের অসাম্প্রদায়িক, দারিদ্র মুক্ত উন্নত বাংলাদেশ গড়বার জন্য দেশের সকল মানুষের সুদৃঢ় ঐক্য দরকার। বঙ্গবন্ধুর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছেন। একটি অশুভ শক্তি দেশের এ অগ্রযাত্রাকে ব্যাহত করবার জন্য বিভিন্ন সময় সুপরিকল্পিতভাবে বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়ের উপর দমন নিপীড়নের পথ বেছে নেয়। ভবিষ্যতে কোনো অশুভ শক্তি যাতে করে কোনো সংখ্যালঘু সম্প্রদায়ের উপর আক্রমণ করে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে না পারে সে ব্যাপারে সরকারের পাশাপাশি বাংলাদেশের সকল মানুষকে সচেতন থাকতে হবে।


আলোচনা সভা ছাড়াও সারাদেশে মন্দিরে মন্দিরে গীতা পাঠ, মহা প্রসাদ বিতরণ, কৃষ্ণ পূজা, মাস্ক বিতরণ ও গীতা উপহার প্রদানসহ করোনার কবল থেকে বাংলাদেশের মানুষকে মুক্ত করার প্রত্যাশায় বিশেষ প্রার্থনা মধ্য দিয়ে জন্মাষ্টমী পালন করেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নেতাকর্মীরা।


বিাবর্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com