রাজধানীতে স্ত্রী পরিচয়ে হোটেলে নিয়ে প্রেমিকাকে হত্যা
প্রকাশ : ০৪ আগস্ট ২০২০, ১৭:২০
রাজধানীতে স্ত্রী পরিচয়ে হোটেলে নিয়ে প্রেমিকাকে হত্যা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সায়দাবাদে একটি হোটেলে স্ত্রী পরিচয়ে প্রেমিকাকে হত্যার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩ আগস্ট) সন্ধ্যায় ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে ডিবি। গ্রেফতার হওয়া যুবকের নাম ইয়াসিন মোল্লা (২৫)। তার বাড়ি মানিকগঞ্জে।


ডিবি জানিয়েছে, গ্রেফতারের পর ইয়াসিনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি ডিবিকে বলেছেন, দেড় বছর আগে সিলেটের জাফলংয়ে হাবীবার সঙ্গে তার পরিচয়। এরপর সম্পর্ক। ঘটনার দিন তারা স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেল ওঠেন। একপর্যায়ে একটি মোবাইল ফোনের কলকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এতে তিনি (ইয়াসিন) ক্ষিপ্ত হয়ে হাবীবার গলা টিপে ধরেন। পরে নাক-মুখে বালিশ চাপা দিয়ে হাবীবাকে হত্যা করে পালিয়ে যান ইয়াসিন।


ডিবি আরো জানিয়েছে, সায়েদাবাদের একটি আবাসিক হোটেলের কক্ষে হাবীবা ইয়াসমিন ওরফে লাবনী (৩৫) নাম এক নারীকে বালিশ চাপা দিয়ে হত্যার কথা স্বীকার করেছেন ইয়াসিন মোল্লা। হাবীবা ঢাকায় বাসাবাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। তার বাড়ি নওগাঁ সদর উপজেলায়।


ডিবি জানায়, হাবীবাকে স্ত্রী পরিচয় দিয়ে গত ৩০ জুলাই দুপুরে সায়েদাবাদের একটি আবাসিক হোটেলে ওঠেন ইয়াসিন। এদিন বিকেলে ইয়াসিন কক্ষের বাইরে থেকে দরজায় তালা দিয়ে চলে যান। রাতে হোটেলবয়রা এসে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাননি। পরে তারা দরজা ভেঙে ভেতরে ঢুকে ওই নারীকে খাটের ওপর মৃত অবস্থায় পান। পরে যাত্রাবাড়ী থানার পুলিশ এসে নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়। নারীর লাশ উদ্ধারের এই ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলা করে পুলিশ।


ডিবির ওয়ারী বিভাগের উপকমিশনার মো. আবদুল আহাদ বলেন, ঘটনার পর টানা চার দিন ধরে অভিযান চালিয়ে ইয়াসিনকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে হাবীবার ব্যবহৃত মুঠোফোনের একটি সিমকার্ড উদ্ধার করা হয়েছে। ইয়াসিনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com