শিরোনাম
ডিএমপির ৫ ওসিসহ ১৬ পরিদর্শকে বদলি
প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ১৮:০৬
ডিএমপির ৫ ওসিসহ ১৬ পরিদর্শকে বদলি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পুলিশ পরিদর্শক পদমর্যাদার ১৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এদের মধ্যে পাঁচটি থানার ওসি রয়েছেন। বৃহস্পতিবার (৯ জুলাই) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এই বদলি করা হয়।


আদেশ অনুসারে খিলগাঁও থানার ওসি মো. মশিউর রহমানকে ডিএমপির অপরাধ বিভাগে বদলি করা হয়েছে। আর হাজারীবাগ থানার ওসি মো. ইকরাম আলী মিয়া ধানমণ্ডি থানার ওসির দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। আর হাজারীবাগ থানার ওসির দায়িত্ব পেয়েছেন লাইনওআরের পরিদর্শক মোহা. সাজেদুর রহমান।


ধানমণ্ডি থানার ওসি মো.হুমায়ূন কবিরকে সিটি-ইন্টিলিজেন্স এনালাইসিস বিভাগে আর শাহ আলী থানার ওসি মো. সালাহ উদ্দীন মিয়াকে তেজগাঁও থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।


তেজগাঁও থানার ওসি মো. শামীম অর রশিদ তালুকদারকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারন্যাশনাল ইনভেস্টিগেশন বিভাগে বদলি আর কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুকুল আলমকে খিলগাঁও থানার ওসির দায়িত্ব য়ো হয়েছে।


রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামানকে শাহ আলী থানার ওসি, ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবু আজিফকে কাফরুল থানার পরিদর্শক হিসেবে বদলি করা হয়।ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমানকে কামরাঙ্গীরচর থানার ওসি হিসেবে দায়িত্ব দেয়া হয়।


এছাড়া লাইনওআরে থাকা পরিদর্শক আবু মাহমুদ কাওসার হোসনকে সিটি-ইন্টিলিজেন্স বিভাগে, এমএম মুর্শেদকে লজিস্টিক বিভাগে, মো. শাহজাহানকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগে, মো. শরীফুল ইসলামকে গোয়েন্দা পুলিশ উত্তরা বিভাগে, মো. মনিরুল ইসলামকে সিটি-ইন্টেলিজেন্স বিভাগে আর মো. রফিকুল হককে ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে বদলি করা হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com