রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারনের অভিযোগ
প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৭:৫৩
রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারনের অভিযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও এলাকায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ, ভিডিও ধারণ ও জোরপূর্বক বিয়ের অভিযোগ উঠেছে মোর্শেদ শাহরিয়ার নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। মঙ্গলবার (২ জুন) খিলগাঁও থানায় ওই ছাত্রী লিখিত অভিযোগ দিয়েছেন।


বুধবার (৩ জুন) এ বিষয়ে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, ছাত্রীর লিখিত অভিযোগ পেয়ে ঘটনা তদন্তে একজন এসআইকে বিষয়টি অনুসন্ধান করার দায়িত্ব দেয়া হয়েছে। অনুসন্ধান শেষে মামলা রেকর্ড করা হবে।


ওই ছাত্রী লিখিত অভিযোগে উল্লেখ করেন, একই এলাকায় বাড়ি হওয়ার সুবাদে মোর্শেদ শাহরিয়ারের সঙ্গে তার পরিচয় হয়। ২০১৭ সালে তার সঙ্গে ফেসবুকে যোগাযোগ হয়। তখন তিনি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। এক পর্যায়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৩ মার্চ তাকে একটি কাজী অফিসে ৫ হাজার টাকা দেন মোহর উল্লেখ করে বিয়ে করে। বিয়ের পর তাকে ছেড়ে দেয়ার জন্য নানাভাবে চাপ ও হুমকি দিতে থাকে।


গত ৩১ মে খিলগাঁওয়ে তার বাসায় মোর্শেদ আসে। এ সময় তাকে মারধর করে এবং তার সঙ্গে দৈহিক মেলামেশা করে মোবাইলে ভিডিও ধারণ করে। তাকে ছেড়ে না দিলে ওইসব ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এই অবস্থায় ছাত্রী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com