অপহরণের ৮ ঘণ্টা পর উদ্ধার শিশু সিফাত
প্রকাশ : ২১ মে ২০২০, ১৫:০৯
অপহরণের ৮ ঘণ্টা পর উদ্ধার শিশু সিফাত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আট ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান শেষে অপহৃত শিশু সিফাতকে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ।


বুধবার (২০ মে) দুপুরে রাজধানীর হাতিরঝিল এলাকার বাসার সামনে থেকে অপহৃত হয় রঙমিস্ত্রী ফিরোজ হওলাদারের ছোট ছেলে সিফাত। তারপর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না সিফাতের। পরে রাতে তাকে উদ্ধার করে পুলিশ।


পুলিশের তেজগাঁও বিভাগ জানায়, বুধবার দুপুর সোয়া একটার দিকে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে সিফাতের বাবার মোবাইলে ফোন করে জানানো হয়, সিফাতকে অপহরণ করা হয়েছে। ৫০ হাজার টাকা মুক্তিপণের বিনিময়ে তিনি তার ছেলেকে ফিরে পেতে পারেন। পুলিশকে জানালে বা কোনোরকম চালাকি করলে ছেলের লাশের খোঁজও পাবেন না। পরে পুরো বিষয়টি হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশীদকে মোবাইলে জানান সিফাতের বাবা। তবে অপহরণকারীদের হুমকিতে ভয় পেয়ে সিফাতের বাবাকে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বাধা দিচ্ছিলেন সিফাতের মা।


পরে দুই বছর আগে তোলা সিফাতের একটি সাদাকালো ছবি নিয়ে সিফাতকে উদ্ধারে নামে পুলিশ। পাশাপাশি পুলিশের নির্দেশনা মোতাবেক অপহরণকারীদের সঙ্গে মুক্তিপণের ব্যাপারে যোগাযোগ করে যাচ্ছিলেন সিফাতের বাবা। তার সূত্র ধরেই বুধবার রাতে পাটুরিয়া ঘাটের একটি টং ঘরের দেয়াল ঘেঁষে ঘুমন্ত অবস্থায় সিফাতকে উদ্ধার করে পুলিশ।


উদ্ধারের পর সিফাত জানায়, সে বাসার বাইরে খেলার সময় মিলন নামের একজন চকোলেট কিনে দেয়ার জন্য তাকে দোকানে নিয়ে যাওয়ার কথা বলে নিয়ে যান।


সিফাতের বাবা জানান, মিলন কয়েক মাস ধরে তার সহকারী হিসেবে কাজ করছিলেন। তিনি প্রায়ই বাসায় আসতেন। যে কারণে তাকে মামা ডাকতো সিফাত।


হাতিরঝিল থানার ওসি আব্দুর রশীদ জানান, মিলনকে গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com