শিরোনাম
রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত ১
প্রকাশ : ২১ মে ২০২০, ১১:০২
রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর আগারগাঁওয়ে লিংক রোডে চেকপোস্টে তল্লাশির সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘গোলাগুলিতে’ এক বন্দুকধারী নিহত হয়েছেন বলে দাবি করেছে এই এলিট ফোর্স। এতে দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে জানানো হয়েছে।


নিহতের নাম মো. কবির হোসেন (৪৫)। তার বাড়ি গাজীপুরের শ্রীপুরে। র‌্যাবের দাবি, নিহত কবির মাদক ও অস্ত্র ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও ব্যবহৃত মোটরসাইকেল।


র‌্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকায় পঙ্গু হাসপাতালের সামনের সড়কে চেকপোস্ট চলছিল। বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে একটি মোটরসাইকেলযোগে শ্যামলী দিক থেকে দুজন আসে। চেকপোস্টের ঠিক আগে র‌্যাবের উপস্থিত টের পেয়ে একজন নেমে যায়। এরপর হঠাৎ মোটরসাইকেল থেকে র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ শুরু করে।


তিনি বলেন, আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি বর্ষণ করে। গুলি বিনিময় দুই র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এসপি বলেন, পরে তথ্যপ্রযুক্তির সহায়তা ও সার্চ করে পরিচয় নিশ্চিত হওয়া যায়। নিহতের নাম মো. কবির হোসেন। তার বাড়ি গাজীপুরের শ্রীপুরে। তার বিরুদ্ধে এখন পর্যন্ত আমরা ১৩টি মাদক ও অস্ত্র মামলার তথ্য নিশ্চিত হয়েছি।


এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত দুই র‌্যাব সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com