কার্যক্রম চালিয়ে যাচ্ছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও নীড় সেবা সংস্থা
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ২২:১৭
কার্যক্রম চালিয়ে যাচ্ছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র ও নীড় সেবা সংস্থা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের প্রভাব রোধে রাজধানী ঢাকা এবং ময়মনসিংহ জেলায় কার্যক্রম অব্যাহত রেখেছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র এবং নীড় সেবা সংস্থার সদস্যরা।


সোমবার (৬ এপ্রিল) রাজধানীতে টানা দশম দিনে মোহাম্মদপুর বিহারী ক্যাম্প, রায়েরবাজার, শ্যামলী ও আদাবর এলাকায় এ কার্যক্রম চালায় তারা।


শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান বিবার্তাকে জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাজধানীর মোহাম্মদপুর বিহারী ক্যাম্প, রায়েরবাজার, শ্যামলী ও আদাবর এলাকায় এ কার্যক্রম চালানো হয়েছে।



তিনি বলেন, করোনাভাইরাস” প্রতিরোধে রাজাধানী ঢাকায় ১০ম দিনের মতো আজ স্বেচ্ছাসেবকগণ বিভিন্ন হাসপাতাল, ক্লিনিক, অফিস, মানুষের বাড়ী বাড়ী, পারা-মহল্লায় ও রাস্তার মোড়ে মোড়ে যানবাহনসহ বিভিন্ন পয়েন্টে জীবানু নাশক স্প্রে করেন। এ সময় ওইসব এলাকায় গরীব ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন, সাবানসহ খাদ্য সামগ্রীও বিতরণ করা হয়েছে।



তিনি আরো জানান, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।


উল্লেখ্য, গত ২৭ মার্চ দুপুরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাড়ি থেকে এ অভিযান শুরু হয়। এর আগে ধানমন্ডির নিজ বাড়ি পরিষ্কার করে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী ও শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের প্রধান উপদেষ্টা আসাদুজ্জামান খান কামাল। এরপর থেকে সংগঠনের ১০০ স্বেচ্ছাসেবী নিরাপদ দূরত্ব বজায় রেখে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছেন। ইতোমধ্যে তারা ময়মনসিংহ জেলায়ও এ কার্যক্রম অব্যাহত রেখেছেন।


বিবার্তা/খলিল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com