শিরোনাম
নির্বাচিত হলে নগরভবনকে দুর্ণীতিমুক্ত করবো: মিলন
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ২০:৩৭
নির্বাচিত হলে নগরভবনকে দুর্ণীতিমুক্ত করবো: মিলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্বাচিত হলে প্রথমেই নগরভবনকে দুর্ণীতিমুক্ত করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।শুক্রবার (২৪ জানুয়ারি) সায়দাবাদ এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।


মিলন বলেন, আমি নির্বাচিত হলে প্রথমেই নগরভবনে দুর্ণীতিমুক্ত করবো। নগরভবনকে দুর্ণীতিমুক্ত না করা গেলে নগরবাসীর উন্নয়ন নিশ্চিত করা যাবে না।


তিনি বলেন, বর্ষাকাল এলেই রাস্তা খুড়াখুড়ির কারণে ঢাকাবাসীকে বেশি ভোগান্তির শিকার হতে হয়। ১৫ দিনের কাজ দুইমাস লাগানো হয়। এগুলো কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে।


শুক্রবার ঢাকা দক্ষিণ সিটির ধলপুর, সায়দাবাদ, যাত্রাবাড়ী, শনিরআখড়া, কুতুবখালী, শেখদি, ডেমরা, হাজী নগর, বাশেরপুল, মাতুইয়াল, ষ্টাফকোয়াটার, সারুলিয়া, ধোলাইপাড়, জুরাইন, মোহাম্মদবাগ, মীর হাজিরবাগ, মেরাজনগর, কড়ইতলা, পোস্তগোলা, শ্যামপুর বালুর মাঠ এলাকায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন তিনি।


এসময় মিলনের সাথে ছিলেন জাপা’র প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ,আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা ফখরুল আহসান শাহাজাদা, সুজন দে, আক্তার হোসেন দেওয়ান, শেখ মাসুক রহমান, গাজী সালাম, ইব্রাহীম মোল্লা, কাউসার আহমেদ, বেলায়েত হোসেন খসরু, মিন্টু আহমেদ, হাসান ও মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এদিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুর পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলামজয়সহ পার্টির কেন্দ্রীয় নেতারা।


নেতৃবৃন্দ বনানী বাজার, কাকলী ও কড়াইল বস্তিতে কাউন্সিলর প্রার্থী মঞ্জুকে ঘুড়ি মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে গণসংযোগ করেন। এসময় বনানী থানা জাপা ও অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com