নগরবাসী পরিবর্তন চায়: মিলন
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২০, ১৭:৩৩
নগরবাসী পরিবর্তন চায়: মিলন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নগরবাসী পরিবর্তন চায় বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন মিলন। সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর নবাবগঞ্জ এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় তিনি এ মন্তব্য করেন।


মিলন বলেন, বড় দুটি দল থেকে বারবার মেয়র নির্বাচিত হওয়ার পরও ঢাকাবাসীর উন্নতি হয়নি। তাই মানুষ পরিবর্তন চায়, আর জাতীয় পার্টিই পারে এ পরিবর্তন এনে দিতে।


এরশাদ শাসনামলে মানুষ শান্তিতে ছিলো উল্লেখ করে তিনি বলেন, ঢাকাবাসী শান্তিতে বসবাস করতে চায়। ভোটারা যদি ভোট দিতে পারে তাহলে নগরবাসী লাঙ্গলেই ভোট দিবে। লাঙ্গল শান্তির প্রতিক।


হাজী মিলন বলেন, গণসংযোগকালে আমি ঢাকাবাসীর বাপক সাড়া পাচ্ছি। জনগণ আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জযযুক্ত করলে আমি নগরবাসীকে পরিচ্ছন্ন ও বাসযোগ্য ঢাকা উপহার দিবো।


সোমবার তিনি রাজধানীর নবাবগঞ্জ, বাটা মসজিদ, আজিমপুর, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগ, বাংলামটর, মগবাজার, মৌচাক, শাহজাহানপুর, কমলাপুর স্টেশন, মানিক নগর, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, শনির আখড়ায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন এবং দশটির অধিক পথসভায় বক্তব্য দেন।


এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবির, মহানগর জাপা নেতা আকতার হোসেন আউয়াল, সাকিব উদ্দিন শিফান, কামাল হোসেন, সাবের হোসেন, শাকিল হোসেন, মো. লিটনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এদিকে মোহাম্মদপুরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা।


তারা মোহাম্মদপুরের সল্লিমল্লাহ রোড, শের শাহ্ সুরী রোড, রাজিয়া সুলতানা রোড, কাজী নজরুল ইসলাম রোডে সেন্টুর পক্ষে লিফলেট বিতরণ করেন।


এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতি, মাওলানা জালাল উদ্দিন আহমেদ, নগর জাপা নেতা রফিকুল আলম সেলিম, হাজী মো. ইমাম হোসেন, আরিফুর রহমানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com