শিরোনাম
তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের গণসংযোগ
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ২০:২৯
তাপস-আতিকুলের পক্ষে যুবলীগের গণসংযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী গণসংযোগ চালিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।


শুক্রবার (১৭ জানুয়ারী) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সমর্থনে গণসংযোগ চালানো হয়।


তারা রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারর সামন থেকে যাত্রাবাড়ীর বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন।


এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাঃ বদিউল আলম, কেন্দ্রীয় নেতা এনামুল হক খান, নূর মোহাম্মদ হাওলাদার, কামরুজ্জামান মজুমদার, আব্দুল মুকিত চৌধুরী, কাজী আল মাহমুদ টুকু, এস এম আতাহার জামাল, ঢাকা মহানগর যুুবলীগ দক্ষিণ শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয়, মহানগর, থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।


জানা গেছে, শেখ ফজলে নূর তাপসের সমর্থনে যুবলীগ ঢাকা জেলার শাখার উদ্যোগে ঢাকা জেলা যুবলীগ সভাপতি সফিউল আজম বারকু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান এর পরিচালনায় ওয়াইজঘাটে পথসভা অনুষ্ঠিত হয়েছে।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট বেলাল হোসাইন, বিশেষ অতিথি ছিলেন-নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এডভোকেট মামুন-অর-রশিদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ইমরান হোসেন খান, কেন্দ্রীয় নেতা মুন্সি সাইদুজ্জামান, মীর মামুন, মহিউদ্দিন খোকা, শাহাদাত হোসেন কাজল, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনিরুল ইসলাম হাওলাদার প্রমুখ।


কামরাঙ্গীর চর এলাকায় কাজী মাজহারুল ইসলামের নেতৃত্বে, শ্যামপুর-কদমতলীতে বিশ্বাস মতিউর রহমান ও মোঃ ইসলাম এর নেতেৃত্বে, যাত্রাবাড়ী-ডেমরাতে মুহাঃ বদিউল আলম ও এনামুল হক খান এর নেতৃত্বে, কোতয়ালী, সুত্রাপুর, ওয়ারী, গেন্ডারিয়া, বংশালে এমরান হোসেন খান ও অধ্যক্ষ নবী নেওয়াজ এর নেতেৃত্বে, লালবাগ, চকবাজার, বংশাল, কোতয়ালীতে মোঃ আনোয়ারুল ইসলাম ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগান ও নিউ মার্কেট এ মঞ্জুর আলম শাহীন ও আবু আহম্মেদ নাসিম পাভেল নেতৃত্বে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে বাদজুম্মা সকল মসজিদে লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া প্রার্থনা করা হয়।


এদিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এডভোকেট মোতাহার হোসেন সাজু, সদস্য সচিব আসাদুল হক আসাদের নেতৃত্বে ঢাকা মহানগর উত্তরের প্রত্যেক মসজিদে মসজিদে লিফলেট বিতরণ করে ভোট চাওয়া হয়েছে।


জানা গেছে, মোহাম্মদপুর টাউন হল মার্কেটে, ৩১নং ওয়ার্ডে আসাদুল হক আসাদের নেতৃত্বে জনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন-যুবলীগ সাবেক সম্পাদকমন্ডলীর সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, রফিকুল ইসলাম, ৩১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ডেইজি সারওয়র প্রমুখ।


ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায় আতিকুল ইসলামসহ যুবলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার ও শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এম এ খালেকের নেতৃত্বে গনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com