ঢাকাকে নিয়ে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছেন তাপস
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২০, ১৮:০৪
ঢাকাকে নিয়ে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছেন তাপস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

একমাত্র মেয়র প্রার্থী হিসেবে ঐতিহ্যবাহী ঢাকাকে নিয়ে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।


শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর ফুলবাড়িয়ায় বঙ্গবাজার এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন তিনি। এর আগে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সুনির্দিষ্ট পরিকল্পনা ও তা বাস্তবায়নের কথা জানান তাপস।


তিনি বলেন, আমি একমাত্র মেয়র প্রার্থী, যিনি এই ঐতিহ্যবাহী ঢাকার উন্নয়নের বিষয়ে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি। আমরা আমাদের রূপরেখাকে পাঁচটি ভাগে ভাগ করেছি। প্রথমত, ঐতিহ্যের ঢাকা, গর্বের ঢাকা। আমরা সেই গর্বের ও ঐতিহ্যের ঢাকাকে পুনরুদ্ধার করতে চাই।


তিনি বলেন, এই ঐতিহ্যবাসী ঢাকার সংস্কৃতি, ঐতিহ্য এবং এর স্বকীয়তাকে আমরা পুনরুজ্জীবিত করব। আমাদের পাচঁটি রূপরেখা হলো- ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা। এই পাঁচটির সমন্বয়ে আমাদের উন্নয়ন পরিকল্পনা হবে।’


শেখ তাপস বলেন, প্রতীক বরাদ্দের পর থেকে আমরা যে গণসংযোগ শুরু করেছি, তাতে ঢাকাবাসীর অনেক সাড়া পাচ্ছি। আমরা স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমরা যে উন্নয়নের রূপরেখা দিয়েছি, ঢাকাবাসী তা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছে বলে আমি মনে করি। আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করবে বলে আমি আশাবাদী।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com