ধানমন্ডিতে দুজনকে হত্যার নেপথ্যে...
প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১৭:০১
ধানমন্ডিতে দুজনকে হত্যার নেপথ্যে...
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ধানমন্ডী ২৮ নম্বরের একটি ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতিকে হত্যা করার কথা স্বীকার করেছেন নাহিদা আক্তার সুরভী।


পুলিশের জিজ্ঞাসাবাদে সুরভী জানিয়েছে, তার গ্রামের বাড়ি ভোলায়। ঢাকায় এসে গার্মেন্টসে কাজ করত সে। একসময় গার্মেন্টসের কাজ ছেড়ে দিয়ে বাসাবাড়িতে কাজ খুঁজতে থাকে। এরই মধ্যে আফরোজার মেয়ের কাজের লোক বাচ্চুর সঙ্গে তার পরিচয় হয়। কিন্তু তাকে বাসাবাড়িতে কাজ পাইয়ে দেওয়ার বিনিময়ে বাচ্চু তার সঙ্গে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে বাচ্চুও তা মেনে নেয়। এরপর গত শুক্রবার (১ নভেম্বর) কাজ পাওয়ার উদ্দেশ্যে বাচ্চুর সঙ্গে সে ধানমণ্ডি ২৮ নম্বর রোডের ২১ নম্বর হোল্ডিংয়ে লবেলিয়া ভবনের ফ্ল্যাটে গিয়ে আফরোজা বেগমের সঙ্গে দেখা করে।


পরে গৃহকর্মীর কাজ পাইয়ে দিতে তাকে ফ্ল্যাটে নিয়ে আসে বাচ্চু। সুরভি ওই ফ্ল্যাটে গৃহকর্মীর কাজ নিলেও রাতে সেখানে থাকতে আপত্তি তোলে। কারণ কাজের লোক বাচ্চুও ওই ফ্ল্যাটেই থাকে। এ অবস্থায় বাচ্চুর অনুপস্থিতিতে সে বাসা থেকে চলে যেতে চাইলে বাধা দেন গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতি। এ সময় তাঁদেরকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় সুরভি।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com