শিরোনাম
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ২২:১৭
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের ঢালে বাসচাপায় মনীষা বর্মন অথৈ (২১) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু মোটরসাইকেল চালক গালিব (২২)। সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


টিটু মিয়া নামে এক পথচারী জানান, ওই ২ জন একটি পালসার মোটরসাইকেল চালিয়ে চানখারপুল ঢাল দিয়ে ফ্লাইওভার ব্রিজে উঠছিল। তখন পেছন থেকে আরেকটি মোটরসাইকেল দ্রুত তাদেরকে অতিক্রম করার সময় তারাও তাদের মোটরসাইকেলের গতি বাড়ায়। তখন তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায়। এরপর ওই মেয়েটি ও মোটরসাইকেল রশি দিয়ে বানানো রোড ডিভাইডারের ওভারের অংশে চলে গেলে বিপরীত দিক থেকে আসা ঠিকানা পরিবহনের একটি বাস তার দুই পায়ের ওপর দিয়ে উঠে যায়। সাথে মোটরসাইকেলটিও দুমড়ে-মুচড়ে যায়।


গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মনীষাকে মৃত ঘোষণা করেন।


হতাহতদের বন্ধু রাব্বি জানান, তাদের ২ জনের বাসা পুরান ঢাকার গেন্ডারিয়া। ঢাকা মহানগর মহিলা কলেজের ৩য় বর্ষের ছাত্রী মনীষা বর্মন অথৈ। গালিব কবি নজরুল কলেজ থেকে ইন্টার পাস করেছে কয়েক বছর আগে। সন্ধ্যায় তারা ২ জন টিএসসি মোড় থেকে আড্ডা দিয়ে বাসায় যাওয়ার জন্য মোটরসাইকেল করে চানখারপুল দিয়ে ফ্লাইওভার ব্রিজে উঠছিল। তখনই এ দুর্ঘটনার শিকার হয়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com