ডেমরায় ভাইয়ের ছুরিকাঘাতে ভা্ই খুন
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১০:০৮
ডেমরায় ভাইয়ের ছুরিকাঘাতে ভা্ই খুন
ডেমরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নগরীর ডেমরায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে মাদকাসক্ত বড় ভাইয়ের ছুরিকাঘাতে মো. হোসেন বক্স (২৪) নামে ছোট ভাই খুন হয়েছেন। এ ঘটনায় বড় ভাই মো. হাসান বক্স (২৮) পলাতক রয়েছেন।


রবিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় পূর্ব বক্সনগর অন্ধপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত হোসেন বক্স একই এলাকার আলী বক্সের ছেলে। এ ঘটনায় মৃতের বাবাসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেমরা থানায় নেয়া হয়েছে বলে জানা গেছে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত হোসেন বাড়ির পাশে একটি মাছের খামারে কাজ করতেন। গত কয়েক দিন ধরে ওই এলাকার কারখানায় কর্মরত একটি মেয়েকে পছন্দ করতেন হোসেন বক্স। পছন্দের একপর্যায়ে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয় ছেলেটি।


এদিকে মেয়েটির অন্যত্র বিবাহের সিদ্ধান্ত হওয়ায় হোসেনের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।


এ নিয়ে হোসেন মেয়েটির কাছে তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলার দাবি জানান। পরে এ বিষয়ে ওই মেয়ের স্বজনরা হাসান বক্সের কাছে নালিশ করেন। গত দু-তিন দিন ধরেই এ বিষয়ে হাসান বক্স ও তার ছোট ভাইয়ের বাকবিতণ্ডা চলছিল।


নিহতের বড় বোন মঞ্জু জানান, রবিবার সন্ধ্যায় হঠাৎ বাড়িসংলগ্ন দোকানের সামনে জনসমক্ষে হাসান বক্স ও হোসেন বক্সের মধ্যে মেয়েটির বিষয়ে তুমুল ঝগড়া চলতে থাকে। ঝগড়ার একপর্যায়ে বড় ভাই মাদকাসক্ত হাসান একটি ছুরি এনে ছোট ভাই হোসেনের বুকের বাম দিকে সজোরে ছুরিকাঘাত করে।


এ সময় মাটিতে লুটিয়ে পড়েন হোসেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. রাকিবুল হাসান বলেন, মর্মান্তিক এ ঘটনার পরই খুনি দ্রুত পালিয়ে যায়। আর খুনের এ বিষয়টির সত্যতাও জানা গেছে। পুলিশ মাদকাসক্ত ওই খুনিকে গ্রেফতার করে আইনের আওতায় আনবে।


মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। নিহতের পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে মামলা নেয়া হবে বলে জানান তিনি।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com