শিরোনাম
বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৯, ০৮:৪৮
বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাজারীবাগে বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে আরিফুল ইসলাম সজল (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন।মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই কলেজছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এর আগে সন্ধ্যার দিকে হাজারীবাগের রায়েরবাজারে এ ঘটনা ঘটে।


সজল মোহাম্মদপুর সরকারি কলেজের ইন্টার দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাসা চকবাজারের ইসলামবাগে। পরিবারের তিন ভাইবোনের মধ্যে তিনি ছিলেন মেজো।


স্বজনরা জানান, সজল তার বান্ধবীর সঙ্গে সন্ধ্যায় রায়েরবাজার ব্রিজের দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় কয়েকজন কিশোর মেয়েটিকে উত্ত্যক্ত করে।


পরে সজল এর প্রতিবাদ করে ওই কিশোরদের মধ্যে একজনকে চড় মারে। এরপর ওই কিশোরেরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীতে সজল তার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে এনে ওই কিশোরদের আবার খুঁজে মারধর করে।


পরে ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায় ও ছুরিকাঘাত করে। এরপর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


হাজারীবাগ থানার ইন্সপেক্টর (অপারেশন) কাজী শরিফুল ইসলাম জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।



বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com