পূজামণ্ডপে ময়লা পরিষ্কার, প্রশংসায় ভাসছেন মেয়র আতিক
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১১:৫৬
পূজামণ্ডপে ময়লা পরিষ্কার, প্রশংসায় ভাসছেন মেয়র আতিক
পূজামণ্ডপে ময়লা পরিষ্কার করছেন মেয়র আতিকুল ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম পূজামণ্ডপের বাইরে পড়ে থাকা ময়লা পরিষ্কার করেছেন।


এটি তার কোনো নির্ধারিত পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি নয়। এ সময় তার মুখে ছিল না মাস্ক, ছিল না হাতে গ্লাভস। এসেছিলেন পূজা মণ্ডপ পরিদর্শনে আর সেখানে এসেই এক ধরনের প্রতীকী কর্মসূচি চালালেন তিনি।


শনিবার (৫ অক্টোবর) রাতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার সর্বজনীন দুর্গা পূজা পরিদর্শনে যান।


শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করতে তিনি যাচ্ছেন বিভিন্ন পূজামণ্ডপে। বসুন্ধরা আবাসিক এলাকার দুর্গাপূজায় গিয়ে তিনি সেখানে থাকা সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সেখান নিজের উদ্যোগেই পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি চালান।


এ সময় তিনি বলেন, আধুনিক, পরিচ্ছন্ন ও বাসযোগ্য সুন্দর ঢাকা গড়ে তুলতে হলে সবাইকে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে। নগরের সার্বিক উন্নয়নে আমি জনগণের সহযোগী হিসেবে পাশে থাকতে চাই।


তিনি বলেন, বাংলাদেশে সব ধর্মের অনুসারীদের মধ্যে যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আছে, তা বজায় থাকবে এবং আমরা সবাই মিলে গড়ে তুলব জাতির পিতার স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ যে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।


এদিকে মেয়রের এমন উদ্যোগের প্রশংসা করেছেন সবার। বসুন্ধরা সার্বজনীন পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রীবাস রয় অপু এ সময় মেয়রকে পাশে রেখে পূজা প্রাঙ্গণ পরিষ্কার রাখতে অঙ্গীকার করার কথা বলেন এবং উপস্থিত দর্শনার্থীরা হাত তুলে তাতে সাড়া দেন।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com