গোল্ডেন ড্রাগন বারেও কিছু পায়নি পুলিশ
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪১
গোল্ডেন ড্রাগন বারেও কিছু পায়নি পুলিশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাংলামোটরে গোল্ডেন ড্রাগন বারে অভিযানে গিয়ে কিছুই উদ্ধার করতে পারেনি পুলিশ। সে সঙ্গে কাউকে আটকও করা হয়নি। এ বারটিতে অভিযানে যাওয়ার আগে মগবাজারে পিয়সী নামক আরেকটি বারে অভিযান চালায় পুলিশ। সেখানেও কোনো কিছু পাওয়া যায়নি বলে জানানো হয়।


সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে প্রথমে পিয়াসী বারে অভিযানে যায় পুলিশ। সেখান থেকে ড্রাগন বারে অভিযানে যান আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।


ড্রাগন বারে অভিযান শেষে হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ জানান, আমাদের তথ্য ছিল এটি একটি বার। তবে এখানে অনৈতিক কোনোকিছু হয় কিনা। সেটা দেখতে এই অভিযান পরিচালনা করা। আমরা এদের লাইসেন্স দেখেছি, তাদের কাগজপত্র ঠিক আছে। তাই কাউকে আটক করা হয়নি। আমাদের এই অভিযান ধারাবাহিকভাবে চলবে বলেও জানান ওসি।


এর আগে পিয়াসী বারে অভিযানের বিষয়ে ওসি আব্দুর রশিদ জানান, মগবাজার রেলগেটের পাশে পিয়সী বারে আমরা অভিযান পরিচালনা করছি। বারটির অনুমোদন থাকলেও এর বাইরে অনুমোদনহীন কোনো মদ, মদের নামে ক্যাসিনো বা জুয়া খেলা হয় কিনা তা খতিয়ে দেখতে অভিযান পরিচালনা করা হচ্ছে। তবে এ বারটিতেও কোনো কিছু পাওয়া যায়নি বলে অভিযান শেষে জানান তিনি।


এদিকে এদিন বিকেলে রাজধানীর তেজগাঁওয়ের ফু-ওয়াং ক্লাবে অভিযান পরিচালনা করে পুলিশ। তবে সেখানে কোনো কিছু পাওয়া যায়নি বলে জানান তেজগাঁও জোনের ডিসি আনিসুর রহমান ও ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন।


বিবার্তা/জহির


>>গোল্ডেন ড্রাগন বারে চলছে পুলিশের অভিযান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com