পিয়াসী বারেও অবৈধ কিছু পায়নি পুলিশ
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৮
পিয়াসী বারেও অবৈধ কিছু পায়নি পুলিশ
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মগবাজারের পিয়াসী বারে অভিযান চালিয়েছে পুলিশ। তবে এর আগে অভিযান চালানো ফু-ওয়াং ক্লাবের মতো সেখানেও অবৈধ কিছু পায়নি তারা।


অভিযান শেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, পিয়াসী বারে অবৈধ কোনো জুয়ার আসর বা ক্যাসিনো নেই। এদের বারের অনুমোদন আছে এবং এখানে যারা আসেন তারাও বৈধ গ্রাহক। কেউ কেউ চিকিৎসকের ব্যবস্থাপত্র সঙ্গেও এখানে এসেছেন। এজন্য কোনো আইনি ব্যবস্থা নেয়া যাচ্ছে না বলেও জানান তিনি।


এর আগে মগবাজারের পিয়াসী বারটি ঘিরে রাখে পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টার দিকে ডিবি পশ্চিমের এডিসি হাবীব উন নবী আনিসুর রশীদের নেতৃত্বে একটা টিম এ অভিযান শুরু করে।


এ বারে অবৈধ কিছু না পাওয়ার কথা জানিয়ে ডিসি হাবীব উন নবী আনিসুর রশীদ বলেন, অবৈধ ক্যাসিনো কিংবা জুয়ার আসরবিরোধী আমাদের অভিযান চলবে।


এরপর সেখান থেকে মগবাজারের গোল্ডেন ড্রাগন বারের দিকে যায় পুলিশ।


এর আগে রাজধানীর ফু-ওয়াং ক্লাবে অভিযান চালিয়ে কোনো ক্যাসিনো বা জুয়ার আসর পায়নি তারা। যদিও ক্লাবটিতে দীর্ঘদিন ধরে জুয়া ও ক্যাসিনো চলছিল বলে অভিযোগ পেয়েছিল পুলিশ। কিন্তু সেখানে গিয়ে অবৈধ কিছু পাওয়া যায়নি। সোমবার বিকেলে রাজধানীর ফু-ওয়াং ক্লাবে অভিযান চালায় তেজগাঁও পুলিশের ক্রাইম বিভাগ ও ডিবি পুলিশ।


অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ক্লাবে ক্যাসিনো কিংবা জুয়ার মতো কোনো আলামত পাইনি।


তিনি বলেন, যে কারণে এই ক্লাবে এসেছি সে ধরনের কিছু পাইনি। তবে এখানে একটা বার রয়েছে। বার পরিচালনার অনুমোদনও তাদের রয়েছে।


অবৈধ কোনো কিছু না পাওয়ায় ফু-ওয়াং ক্লাবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না বলেও জানান ম্যাজিস্ট্রেট।


বিবার্তা/জহির


>>মগবাজারে পিয়াসী বারে পুলিশের অভিযান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com