শিরোনাম
সখীপুরে পুলিশের ওপর হামলা: মামলা, গ্রেফতার ৫
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৯:০৬
সখীপুরে পুলিশের ওপর হামলা: মামলা, গ্রেফতার ৫
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের সখীপুরে পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় বাদী হয়ে মামলা করেছ পুলিশ। উপজেলা যুবদলের সভাপতি ফজলুল হক বাচ্চু, সাবেক পৌর কাউন্সিলর বিএনপি নেতা হাতেম আলী শিকদারসহ ৫ জনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে।


মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বড়চওনা বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।


পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে এসআই ওবায়দুল্লাহর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে এজাহারভূক্ত আসামি আবদুল হালিম লাল মামুদকে গ্রেফতার করতে উপজেলার বড়চওনা মুটের পুকুরপাড় এলাকায় পৌঁছায়। সেখানে একদল দুষ্কৃতকারী রাস্তায় কাঠের গুড়ি ফেলে পুলিশের গাড়িতে এলোপাথারীভাবে ইট পাটকেল ও ককটেল মারতে থাকে।


এ সময় পুলিশও আত্মরক্ষাতে ১৯ রাউন্ড সর্টগান গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। দুর্বৃত্তদের হামলায় পুলিশের এসআই দয়াল চন্দ্র সরকার, এএসআই আয়ুব খান, এএসআই ফয়েজ উদ্দিন ও কনস্টেবল শফিকুল ইসলাম আহত হন। রাতেই তাদের সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।


বুধবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন টাঙ্গাইল জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া, পুলিশ সার্কেল সখীপুর-বাসাইল মো. মহসিন ওসি আমির হোসেন। আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সখীপুর থানার ওসি মো. আমির হোসেন বলেন, ঘটনার পরপরই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। জিঙ্গাসাবাদ শেষে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল


আরও পড়ুন- সখীপুরে পুলিশের গাড়িতে হামলার অভিযোগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com