রাজশাহীতে বিদেশি পিস্তলসহ শিবির নেতা গ্রেফতার
প্রকাশ : ১০ জুলাই ২০২৪, ১৯:৩৫
রাজশাহীতে বিদেশি পিস্তলসহ শিবির নেতা গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী নগরীর ধরমপুর পূর্বপাড়া এলাকা থেকে বিদেশি পিস্তল, গুলি, লিফলেটসহ এক শিবির নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। রাজশাহী র‌্যাব-৫ এর একটি দল মঙ্গলবার (৯জুলাই) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত শিবির নেতার নাম রজমান আলী (৩০)। তিনি নগরীর ধরমপুর এলাকার মৃত ইয়াজ উদ্দিনের ছেলে।


র‌্যাব জানায়, গত ১৫ মে রাতে রমজানের বাড়ি থেকে বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়। এর মূলহোতা রমজান আলীসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন সেখান থেকে পালিয়ে যায়।


এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শিবির নেতা রমজান আলী তার বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাব মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে তার বাড়িতে অভিযান চালায়। অভিযানে গ্রেফতার হয় রমজান আলী। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, দেশীয় চাপাতি, টিপ চাকু উদ্ধার হয়।


রমজান আলী ছাত্রশিবিরের সভাপতি ছিলেন। তিনি বোমা তৈরিতে দক্ষ। তিনি নিজে বোমা তৈরি করে এবং অন্যদের বোমা তৈরিতে প্রশিক্ষণ দিয়ে থাকে। তিনি বেশিরভাগ সময় পার্শ্ববর্তী দেশে অবস্থান করে। তার নামে বিস্ফোরক মামলা, হত্যা মামলা, মারামারি ও হত্যা চেষ্টা মামলাসহ ১৫ টি মামলা আছে বলে জানিয়েছে র‌্যাব।


গ্রেফতার শিবির নেতা রমজান আলীকে নগরীর মতিহার থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মামলা অস্ত্র আইনে মামলা দেয়া হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com