সিংগাইরে জিন্নত আলী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ১১ জুন ২০২৪, ১৭:২৮
সিংগাইরে জিন্নত আলী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জের সিংগাইরে জিন্নত আলী (৬০) হত্যা মামলার প্রধান আসামি বাবুল হোসেনকে (২২) তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর মহানগরের শ্রীপুর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে সিংগাইর থানা পুলিশ।


১১ জুন, মঙ্গলবার সকাল ১১ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং- এ অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার এ তথ্য নিশ্চিত করেন।


তিনি বলেন, হত্যাকাণ্ডের সাত দিনের মাথায় মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত বাবুল হোসেন হত্যার দায় স্বীকার করেছে এবং আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিবে বলে জানিয়েছে।


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইমতিয়াজ মাহবুব ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুর জাহান লাবনী এবং সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।


নিহত জিন্নত আলী উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী পশ্চিমপাড়া গ্রামের মৃত জয়নাল মাদবরের ছেলে ও ৩ সন্তানের জনক। হত্যাকারী বাবুল একই গ্রামের আজহারের ছেলে।


উল্লেখ্য, গত ৪ জুন রাত সাড়ে ৮ টার দিকে বাড়ির পাশে রুবেলের দোকানের সামনে জিন্নত আলীর পেটে ছুরিকাঘাত করে বাবুল হোসেন পালিয়ে যায়। এরপর চিকিৎসাধীন অবস্থায় ৬ জুন ভোর রাত ৩ টার দিকে আহত জিন্নত আলীর মৃত্যু হয়।


বিবার্তা/হাবিবুর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com