শ্রীমঙ্গলে ইয়াবা-মদ-পিস্তলসহ যুক্তরাজ্যের নাগরিক আটক
প্রকাশ : ২৭ মে ২০২৪, ১৯:৪৪
শ্রীমঙ্গলে ইয়াবা-মদ-পিস্তলসহ যুক্তরাজ্যের নাগরিক আটক
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাব-৯ এর অভিযানে ইয়াবা, বিদেশি মদ ও পিস্তলসহ বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যের এক নাগরিককে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৪০)।


২৭ মে, সোমবার দুপুরে শ্রীমঙ্গল র‌্যাব-৯ কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল এন্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানের একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। ঘটনাস্থল থেকে অন্য অপরাধীরা পালিয়ে যায়। এ সময় আটককৃত দেলোয়র হোসেনের কাছ থেকে একটি ২ রাউন্ড গুলিসহ পিস্তল, ৪ হাজার ৪০০ পিস ইয়াবা ও বিদেশি ৪ বোতল মদ উদ্ধার করা হয়। আটক দেলোয়ার হোসেন ছদ্ম নাম আলী হোসেন পরিচয় দিয়ে মাদক সেবন ও বিক্রয় করে আসছিল।


র‌্যাব আরও জানায়, আটককৃত দেলোয়ার হোসেন দীর্ঘদিন যাবৎ মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত রয়েছে। ব্রিটিশ নাগরিক হলেও এক পর্যায়ে সে বাংলাদেশি এনআইডি বানিয়ে নিয়েছে। তার বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় বলে ধারণা করা হচ্ছে। তবে এ বিষয়ে তদন্ত করলে আরো বিস্তারিত জানা যাবে।


প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ব্যাব-৯ পরিচালক উইং কমান্ডার মো. মোমিনুল হক, শ্রীমঙ্গল র‍্যাব-৯ কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজ।


বিবার্তা/কাউছার/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com