রাজশাহীতে ডিবির অভিযানে গাজাসহ গ্রেফতার ১
প্রকাশ : ২৩ মে ২০২৪, ২০:২১
রাজশাহীতে ডিবির অভিযানে গাজাসহ গ্রেফতার ১
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ২০০ গ্রাম গাজা ও গাজা বিক্রির নগদ টাকাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।


গ্রেফতারকৃত আসামির নাম সনি (৩৮)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোজাম্মেলের মোড় এলাকার মৃত সাইদুলের ছেলে।


ঘটনা সূত্রে জানা যায়, ২২ মে, বুধবার রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল।এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এ সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই নুরন্নবী হোসেন ও তার টিম রাত ১১ টার দিকে রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সনিকে গ্রেফতার করে।


এ সময় আসামির কাছ থেকে ১ কেজি ২০০ গ্রাম গাজা ও গাজা বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়। পলাতক আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, উক্ত গাজাগুলো বিক্রয়ের জন্য পলাতক আসামির কাছ থেকে ক্রয় করেছে। তারা দীর্ঘদিন যাবৎ গাজার ব্যবসা করে আসছে।


আসামি সনির বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকসহ বিভিন্ন অপরাধের ৬টি মামলা রয়েছে এবং পলাতক আসামির বিরুদ্ধেও আরএমপি’র বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকসহ বিভিন্ন অপরাধের ৩টি মামলা রয়েছে।


গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com