হাজীগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিশুসন্তানসহ মায়ের আত্মহত্যা
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪, ১৮:৪০
হাজীগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিশুসন্তানসহ মায়ের আত্মহত্যা
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় দেড় বছরের শিশুসন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক নারী আত্মহত্যা করেছেন। নিহতের নাম তাহমিনা আক্তার রিমা (২৪)।


২৪ এপ্রিল, বুধবার বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কাজিরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত রিমা হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের কুয়েত প্রবাসী মাসুদুজ্জামান হাওলাদারের স্ত্রী।


প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে চট্টগ্রামগামী মেইল ট্রেন সাগরিকার নিচে শিশু সন্তান নিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই নারী। ঘটনাস্থল থেকে ট্রেনটি চলে যাবার পর তারা ওই নারী ও তার শিশু সন্তানের ক্ষত-বিক্ষত মরদেহ রেললাইনে দেখতে পান। পরে পুলিশকে খবর দেন তারা।


নিহত তাহমিনা আক্তার রিমা হাজীগঞ্জ উপজেলার স্বর্ণা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। ৬ বছর আগে পাশের ধড্ডা গ্রামের নূরুল ইসলামের ছেলে মাসুদুজ্জামান হাওলাদারের সঙ্গে রিমার বিয়ে হয়। তাদের আব্দুর রহমান নামে দেড় বছরের এক শিশু সন্তান এবং মুনতাহা নামে ৪ বছরের একটি মেয়ে রয়েছে। রিমা ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ার সময় দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে আত্মহত্যা করেন।


নিহত রিমার মামা জসিম উদ্দিন বলেন, গত ২ মাস আগে কুয়েত থেকে দেশে ফেরার পর মার্চ মাসের ২২ তারিখে স্বামীর বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেন রিমা। অভিযোগে বলা হয়, বিয়ের পর রিমার বাবা ৫ লক্ষ টাকা ধার করে এনে জামাতাকে দেন। সেই টাকা দিয়ে বিদেশ যাবার পর থেকেই স্ত্রী-সন্তানদের আর খোঁজ নেয় নি মাসুদুজ্জামান। পুলিশ এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণের আগেই আবার বিদেশ পাড়ি জমান তিনি।


এদিকে, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ জানান, দুর্ঘটনার সংবাদ পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে রেলওয়ে পুলিশের কাছে থেকে মরদেহ হস্তান্তর করে নেয় হাজীগঞ্জ থানা।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com