নোয়াখালীতে শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৮
নোয়াখালীতে শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে শিল্প বাণিজ্য মেলা উদ্বোধন করা হয়েছে। দি নোয়াখালী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি এর উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়। মেলা উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্লাহ খাঁন সোহেল।


সোমবার (২২ এপ্রিল) বিকাল ৫ টায় নোয়াখালী জেলা শহরের হাউজিং বালুর মাঠে এ মেলা উদ্বোধন করা হয়।


দি নোয়াখালী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির ১ম সিনিয়র সহ- সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্লাহ খাঁন সোহেল।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক শফিউল আজিম পিন্টু, নোয়াখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মন্জু।


এ সময় পৌর কাউন্সিলর বৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান কামাল জানান, এবারের শিল্প ও বাণিজ্য মেলা হবে ব্যতিক্রমী ও জাঁকজমকপূর্ণ। প্রতিবারের মতো এবারও মেলায় থাকবে বিভিন্ন বিনোদনের ব্যবস্থা। মেলার প্রধান ফটক নির্মিত হয়েছে রাজকীয় ফটকের আদলে। মাসব্যাপী এ মেলায় বিভিন্ন শিল্পপণ্যের স্টল দেয়া হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০ টা পর্যন্ত মেলা চলবে। অস্থায়ী পুলিশ ক্যাম্প, নিজস্ব সিকিউরিটি ব্যবস্থা এবং পর্যাপ্ত সিসি ক্যামেরার মাধ্যমে সার্বিক মনিটরিংয়ের ব্যবস্থা রয়েছে।


এছাড়া মেলায় তথ্য কেন্দ্র বক্স খোলা হয়েছে যাতে দর্শনার্থীদের পরামর্শ, নিরাপত্তা এবং মেলা সংক্রান্ত তথ্য প্রদান করা হবে। মায়েদের জন্য বেবী বেস্ট ফিডিং রুম, এবং নামাজের জন্য সু- ব্যবস্থা রয়েছে।


বিবার্তা/সুমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com