নিখোঁজের দু দিন পর প্রবাসীর ছেলের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৪, ১৬:৪৪
নিখোঁজের দু দিন পর প্রবাসীর ছেলের মৃতদেহ উদ্ধার
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের দু দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এমন ঘটনাকে অনাকাঙ্ক্ষিত জানিয়ে হত্যাকাণ্ড বলে দাবি করছেন স্থানীয়রা।


তদন্তের পর অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি তুলেন স্বজনেরা।


ঘটনা উদ্‌ঘাটনে পুলিশ সদস্যের পাশাপাশি সিআইডি, পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকটি সংস্থা কাজ করছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের এরই মধ্যে কয়েকজনকে আটক করেছে পুলিশ।


২০ এপ্রিল, শনিবার সকালে সদরের সালান্দর মাদ্রাসাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত নিবির (১১) ওই এলাকার ওমান প্রবাসী বাবলুর রহমানের ছেলে। সে সালান্দর কৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। ওমান দম্পতির দুই সন্তানের মধ্যে নিবির ছোট।


নিহতের স্বজনেরা জানান, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপরের পর দোকান থেকে খরচ আনার কথা বলে বেড়িয়ে যায় এগারো বছর বয়সী শিশু নিবির। বেড়িয়ে যাওয়ার পর আর বাড়ি না ফেরায় মা বিভিন্ন জায়গায় খোঁজ নিলেও সন্ধান মিলেনি নিবিরের। পরের দিন শুক্রবার পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপরেও শিশু নিবিরকে না পেয়ে অনেকটাই দিশেহারা হয়ে পরে স্বজনরা।


দুই দিন পেরিয়ে হঠাৎ আজ ভোরে বাড়ির পাশে একটি পরিত্যক্ত গলিতে নিবিরের অর্ধগলিত লাশ পরে থাকতে দেখেন নিহতের স্বজনরা। এ খবর ছড়িয়ে পরলে এলাকাবাসি ছুটে আসেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।


এলাকাবাসী ও স্বজনদের অভিযোগ, এমন ঘটনা কোনোভাবেই কাম্য নয়। প্রকৃত অপরাধীদের ধরতে না পারলে আবারও এমন ঘটনা ঘটবে।


আর সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর জমিরুল ইসলাম জানান, নিঃসন্দেহে এটি একটি হত্যাকাণ্ড। তাই হত্যার দু-দিন পর লাশ বাড়ির পাশে ফেলে রেখেছে।


এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার জানান, পুলিশ বিষয়টি তদন্ত করছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। এরই মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।


বিবার্তা/রেদওয়ানুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com