প্রধানমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধনের আগেই ইউএনও’র মঞ্চ ত্যাগ ও স্টল পরিদর্শন
প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ২০:৪৬
প্রধানমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধনের আগেই ইউএনও’র মঞ্চ ত্যাগ ও স্টল পরিদর্শন
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সারাদেশে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন করলেও কুষ্টিয়ার দৌলতপুরে ছিল ব্যতিক্রম।


উপজেলা নির্বাহী অফিসার ওবায়দুল্লাহর সভাপতিত্বে ১৮ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ১০টার সময় দৌলতপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর আনুষ্ঠানিকতা শুরু হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন। উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. মাহমুদউল্লাহ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোতাছিম বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও হোগলবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান সেলিম চৌধুরী, আদাবাড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল্লাহ হেল বাকী ও রিফায়েতপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মান্নান রানা বিশ্বাস।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে সারাদেশে সকাল ১১:১০ মিনিটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন ঘোষণা করেন। তবে তার আগে সকাল ১১:০৫ মিনিটে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার অতিথিদের নিয়ে মূল মঞ্চ ত্যাগ করে বিভিন্ন স্টল পরিদর্শন করতে থাকেন। এদিকে স্ক্রিনে চলতে থাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ। প্রদর্শনীতে ২৯টি স্টল থাকলেও অধিকাংশই ছিল ফাঁকা। সাথে ছিল নানান অব্যবস্থাপনা।


উপজেলা নির্বাহী অফিসারের এমন কর্মকাণ্ডে খামারি ও সুধীজনদের বেশ বিব্রত করে।


প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ যখন উদ্বোধন করেন তখন আপনি মঞ্চে ছিলেন কিনা- অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমরা অনুষ্ঠান স্থলেই ছিলাম, এটাই আমার বক্তব্য।


বিবার্তা/তুহিন/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com